মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনোনীত হয়েছেন জুয়েল

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২১ ০২:১৩; আপডেট: ২৮ জুন ২০২২ ০০:০৭

ছবিঃ সংগৃহীত

শেরপুর এর সন্তান, শেরপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সিনিয়র শিক্ষক মরহুম বদিউজ্জামান(বিএসসি) এর প্রথম সন্তান আবু মোঃ সামছুজ্জামান( জুয়েল) মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি, কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনোনীত হয়েছেন।

জনাব আবু মোঃ সামছুজ্জামান (জুয়েল) হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার আন্দিউড়া উম্মেতুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (আইসিটি)। এছাড়াও তিনি হবিগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির নবগঠিত কমিটিতে যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত হয়েছেন।

মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটিতে "তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু মোঃ সামছুজ্জামান( জুয়েল) সকল শিক্ষকদের এ দায়িত্ব যেন মহানুভবতার সাথে পালন করতে পারেন এ জন্য তিনি সকল শিক্ষকদের সহযোগিতা কামনা করেছেন। মাধ্যমিক শিক্ষা জাতীয়করণ করতে আন্দোলনের কোন বিকল্প নেই তাই আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের পর প্রেসক্লাবের সামনে অনশন কর্মসূচিতে অংশগ্রহণ করার জন্য সকল শিক্ষকদের সহযোগিতা চেয়েছেন।

এই বিজয়ের মাসে তিনি মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং হবিগঞ্জ জেলা শাখার যুগ্ম সাংগঠনিক সম্পাদক মনোনীত হওয়ায় তিনি ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে যারা শহীদ হয়েছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। তিনি তার নিজ জেলা শেরপুর জেলার সকল মাধ্যমিক শিক্ষকদের জাতীয়করণ আন্দোলনে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top