গানের মাধ্যমে শেরপুরকে তুলে ধরতে চায় সাব্বির।

জহুরুল ইসলাম জনি | প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০২১ ১৪:১৭; আপডেট: ১৭ জুন ২০২১ ০১:১৪

ছবিঃ সংগৃহীত

সাব্বির আহমেদ একজন তরুণ উদীয়মান কণ্ঠশিল্পী। ইতোমধ্যে তার বেশকিছু গান জনপ্রিয় হয়েছে যা সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে দেখা যাচ্ছে। তার কয়েকটি গান কোটি ভিউ এর মাইলফলকও অর্জন করেছে।

তার ক্ষুরধার গায়ক ও লেখনীতে রয়েছেল প্রচন্ড রকমের সৃজনশীলতা। যার জন্য নিয়মিত দর্শক মহলে কুড়াচ্ছেন ব্যপক প্রশংসা। তার গানগুলোর মধ্যে উল্লেখযোগ্য হল ঈগল মিউজিকের ব্যানারে "লাল টুক টুক শাড়ী পড়া মাইয়া", ধ্রুব মিউজিকের ব্যানারে "তোমারি প্রতীক্ষায়", ইউনিভার্সাল মাল্টিমিডিয়ার ব্যানারে " তোমার ছুরি", কামরুল মিডিয়ার ব্যানারে "কইলজায় মারলি কুপ" ও "এক জনাতে মন ভরে না"। এছাড়াও দেশের স্যাটেলাইট টিভি মিডিয়া ও এফএম রেডিওতে নিয়মিত পারফরম্যান্স করছেন। যেখানে তুলে ধরছেন শেরপুর জেলার ইতিহাস, ঐতিহ্য কে।
চলতি ২০২১কে সামনে রেখে সাব্বির আহমেদ নিজেকে আরও অনেক উঁচুতে নিতে চান। আগামী ২৮ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার লেখা ও সুর করা ভিন্ন ধাচের রোমান্টিক গান "দুজন মিলে"। রনির সঙ্গীত পরিচালনায় গানটিতে কণ্ঠ দিয়েছেন সাব্বির আহমেদ নিজেই। উল্লেখ্য, সম্পূর্ণ গানের শুটিং হয়েছে তুরস্কের মনোমুগ্ধকর বিভিন্ন স্থানে।
গানটিতে মডেল হয়েছেন রাকিব হাসান ফুয়াদ ও ওলেভিয়া রেডিগো (তুর্কি মডেল)
গানটি মুক্তি পাবে ইউনিভারসাল মাল্টিমিডিয়ার ব্যানারে।

সাব্বির আহমেদ "দুজন মিলে" গানটি নিয়ে ব্যাপক আশাবাদী। সাব্বির আহমেদ শেরপুর ট্রিবিউন কে জানান, "দর্শকদের ভিন্ন ধরণের গান উপহার দিতে যাচ্ছি"। সাব্বির আহমেদ আরো জানান, "আমি শেরপুরের সন্তান, তাই গানের মাধ্যমে যতোটুকু পারি শেরপুরকে জাতীয় পরিমন্ডলে তুলে ধরার চেষ্টা করি"।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top