বিটিভি তে তালিকাভুক্ত হলেন হাসনা হেনা।

হারুন অর রশিদ | প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২০ ০৮:৪৪; আপডেট: ২৮ ডিসেম্বর ২০২০ ১৯:০৪

হাসনা হেনা। ছবিঃ ফেসবুক

বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) তালিকাভুক্ত কণ্ঠশিল্পী নির্বাচিত হয়েছেন নালিতাবাড়ীর জনপ্রিয় কণ্ঠশিল্পী হাসনা হেনা মন্ডল। শনিবার বিটিভির ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে হাসনা হেনা লোকসংগীত বিভাগে নির্বাচিত হয়েছেন মর্মে নাম প্রকাশ করা হয়।

বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) এর জেনারেল ম্যানেজার নাসির মাহমুদ স্বাক্ষরিত ঐ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত বছর বাংলাদেশ টেলিভিশন তালিকাভুক্ত শিল্পী নির্বাচিত করার জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে। এতে সারা দেশের কয়েক হাজার কণ্ঠশিল্পী তালিকাভুক্ত হওয়ার জন্য আবেদন করেন।

দীর্ঘ অডিশনের মাধ্যমে বাছাই প্রক্রিয়ার পর শনিবার সারাদেশের ২৩৬ জন কন্ঠশিল্পী নির্বাচিত হন। এতে লোক সঙ্গীত বিষয়ে হাসনা হেনাও নির্বাচিত হয়েছেন।

এখন থেকে তালিকাভুক্ত কণ্ঠশিল্পী হিসেবে বিটিভির বিভিন্ন অনুষ্ঠানে হাসনা হেনাকে গান পরিবেশন করতে দেখা যাবে।

এ বিষয়ে জানতে চাইলে হাসনা হেনা শেরপুর ট্রিবিউনকে বলেন, বিটিভিতে তালিকাভুক্ত শিল্পী হওয়া সকল শিল্পীদেরই স্বপ্ন থাকে। তালিকাভুক্ত হওয়ার জন্য বিটিভিতে আমাকে কয়েক ধাপের অডিশন দিয়ে উত্তীর্ণ হতে হয়েছে।

তিনি আরও বলেন, আমার এই সাফল্যের জন্য আমার মা-বাবা, আমার সঙ্গীতগুরু, ফ্যানসহ সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের সব সময় সাপোর্ট পেয়েছি বলেই, আমি এতোদূর এগিয়ে যেতে পারছি৷ সকলের কাছে দোয়া চাই যেন, আমি আরও এগিয়ে যেতে পারি।



বিষয়:



এই বিভাগের জনপ্রিয় খবর
Top