শেরপুরে প্রথম দিনে কোভিড-১৯ ভ্যাক্সিন নিলেন ১৪১ জন।

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৪৩; আপডেট: ৭ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৪৬

প্রতীকী ছবি।

শেরপুর জেলায় আজ প্রথম দিনে মোট ১৪১ জন কোভিড-১৯ টিকা গ্রহণ করেছেন। মহান জাতীয় সংসদের মাননীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আতিউর রহমান আতিক এমপি মহোদয় শেরপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে কোভিড-১৯ টিকাদান ক্যাম্পেইন-২০২১ এর শুভ উদ্বোধন করেন।

প্রথম ভ্যাক্সিন গ্রহণ করেন স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপসচিব) এটিএম জিয়াউল ইসলাম এবং প্রথম নারী হিসেবে ভ্যাক্সিন গ্রহণ করেন হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি।

জেলা সিভিল সার্জন ডাঃ এ কে এম আনুয়ারুর রউফ বলেছেন, যারা টিকা নিয়েছেন সবাই ভালো আছেন। কারো কোনো ধরনের শারীরিক সমস্যা হয়নি। তিনি গুজবে কান না দিয়ে আপনি নির্দ্বিধায় টিকা গ্রহণের জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন।

উল্লেখ্য, শেরপুর জেলা সদর হাসপাতাল, নকলা, নালিতাবাড়ী, শ্রীবরদি ও ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একযোগে কোভিড-১৯ ভ্যাক্সিনেশন কার্যক্রম চলবে। রেজিস্ট্রেশন করা সাপেক্ষে প্রতিদিন সকাল নয়টা থেকে বিকেল তিনটা পর্যন্ত টিকা নিতে পারবেন সবাই। রেজিস্ট্রেশন ছাড়া কেহ এই টিকা গ্রহণ করতে পারবেন না। রেজিস্ট্রেশনের জন্য নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অথবা জেলা সদর হাসপাতালের টিকা রেজিস্ট্রেশন বুথে, কমিউনিটি ক্লিনিকে, ইউনিয়ন ডিজিটাল সেন্টারে যোগাযোগ করতে বলা হয়েছে।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top