নৌকার মনোনয়ন প্রত্যাশী হাজ্জাজ বিন ইউসুফ

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২১ ২০:৫৩; আপডেট: ৫ ডিসেম্বর ২০২১ ০৪:৫৮

ছবিঃ সংগৃহীত

সারা বাংলাদেশে কয়েকটি ধাপে ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সারা দেশের ন্যায় শেরপুর জেলার সকল উপজেলায় ইউনিয়ন পরিষদের নির্বাচনকে ঘিরে বিরাজ করছে চাঞ্চল্য।

গতকাল ১৬ অক্টোবর ঝিনাইগাতি উপজেলার ৭নং মালিঝি কান্দা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাত ৭.১৫ মিনিটের সময় হাতিবান্দা রোডে এক নির্বাচনী ইস্তেহার ঘোষণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনী ইস্তেহার ঘোষণা করেন, মালিঝি কান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জনাব হাজ্জাজ বিন ইউসুফ।

তিনি তার নির্বাচনী ইস্তেহার ঘোষণায় বলেন, "মালিঝি কান্দার তিনানী বাজার অনেকটাই অসুন্দর ও অগুছালো অবস্থায় রয়েছে। আমি হাজ্জাজ বিন ইউসুফ মালিঝি কান্দার চেয়ারম্যান নির্বাচিত হলে সব কিছুই সমাধান হবে"। এছাড়াও তিনি তার নির্বাচনী এলাকা মালিঝি কান্দা ইউনিয়নকে নিয়ে বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের প্রতিশ্রুতি প্রদান করেন।

হাজ্জাজ বিন ইউসুফ আরও বলেন, "আমি নির্বাচনে পাশ করতে পারলে এই মালিঝি কান্দা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন পরিষদ হিসাবে গড়ে তুলবো, সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা করবো, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত ইউনিয়ন গড়ে তুলবো, পাড়া মহল্লার বিভিন্ন উন্নয়ন করবো, রাস্তা ঘাট উন্নয়ন করবো, চাদাবাজী, জুয়া ও মাদক নির্মুল করবো, সম্পদহীন মুসলমানদের জন্য একটি গণ কবরস্থান বানাবো, বাল্যবিবাহ দূর করব, ইউনিয়ন ব্যাপী পাবলিক টয়লেট বানাবো, ভিক্ষুক মুক্ত ইউনিয়ন গড়ে তুলবো ইনশাআল্লাহ"।

এছাড়া গ্রাম উন্নয়নসহ বিভিন্ন প্রতিশ্রুতির মাধ্যমে হাজ্জাজ বিন ইউসুফ তার নির্বাচনী ইস্তেহার ঘোষণা অনুষ্ঠান শেষ করেন।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top