ঝিনাইগাতীর মালিঝিকান্দায় সন্ত্রাসী হামলায় আওয়ামীলীগ নেতা আহত

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২১ ০১:৪৯; আপডেট: ১৬ নভেম্বর ২০২১ ০১:৪৯

ছবিঃ সংগৃহীত

ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি উজির আলীর পরিবারের উপর সন্ত্রাসী কায়দায় দেশীয় অস্ত্র দা, ফালা, রড দিইয়ে হামলার ঘটনা ঘটেছে। এতে অন্তত সাত জন আহত হয়েছে বলে জানা গেছে।

জানা যায় গত ১৩ নভেম্বর শনিবার আনুমানিক সকাল ৯ টায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি উজির আলী বলেন নারিকেল গাছে মাটি দেওয়াকে কেন্দ্র করে ঘটনার আগের দিন শুক্রবার আসামী পক্ষের লোকদের সাথে কথা কাটাকাটি হয়। যার ফলে শনিবার সকাল ৯ টায় আসামী পক্ষ ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে ১৫-২০ জন আমার বাড়ীতে অতর্কিত হামলা করে। এ হামলায় আমিসহ আমার ৪ ভাই ও আমার মা এবং আমার ভাতিজা মারাত্মভাবে জখম হয়ে শেরপুর সদর হাসপাতালে ভর্তি আছি। প্রত্যেকের মাথায় ৭/৮ করে সেলাই করা হয়েছে। রডের আঘাতে আমার বা হাত ভেঙেছে এবং মাথা ফেটেছে। সবাই মৃত্যু যন্ত্রনায় হাসপাতালে দিনযাপন করছি।

কাজলী বেগম বলেন, আমার ছেলে কামরুজ্জামান এস এস সি পরীক্ষার্থী, শনিবার সকালে কোচিংয়ে যাওয়ার জন্য রেডি হয়ে বের হওয়ার সময় সন্ত্রাসী সানা গংদের হামলায় দা এর কোপে মাথায় ৬ টি সেলাই দিতে হয়েছে। আমার স্বামী শরিফুলের মাথায় ৮ টি সেলায় দিয়েছে ডাক্তার সাহেব, পরিবারের আরও ৫ জন সদস্যের মাথা ফেটেছে। সন্ত্রাসী সানা গংদের কারনে আমার ছেলে এস এস সি পরীক্ষা দিতে পারেনি। আসামীরা এলাকায় প্রভাবশালী হওয়ায় আমরা বাড়ী যেতে পারছিনা, মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। আমরা নিরীহ মানুষ, আমরা প্রশাসনের কাছে ন্যায় বিচার চাই।

এ ঘটনায় ঝিনাইগাতী থানায় মামলা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই হাবিব বলেন, আমরা তদন্ত করে করে ঘটনার সত্যতা পেয়েছি। ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফায়েজুর রহমান স্যারের নির্দেশে মামলা এফ.আই.আর করেছি, মামলা নং ৮। আসামীরা পলাতক আছে। আমরা নিয়মিত অভিযান করে আসামী ধরার চেষ্টা করছি।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top