ঝিনাইগাতীতে পিকনিকের বাস চাপায় শিশু নিহত

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ১১ মার্চ ২০২২ ২২:৪৯; আপডেট: ২৪ মে ২০২২ ১১:১৯

ছবি: শেরপুর ট্রিবিউন

শেরপুরের ঝিনাইগাতীতে পিকনিকের বাসের চাপায় ৬ বছরের এক শিশু নিহত হয়েছে। এছাড়াও ইজিবাইকের চালকসহ ৩ জন আহত হয়েছে। আহতরা হচ্ছে বাবুল মিয়া (৩৫), রোজিনা (৩০), ও হাসিনা (৪০)। আহতদের স্থানীয় হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

১১ মার্চ (শুক্রবার) দুপুর সাড়ে ১২টায় ঝিনাইগাতি উপজেলার নলকুড়া ইউনিয়নের শালচুড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, টাঙ্গাইল থেকে আগত ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশ গামী (জনি-সূচী) নামে একটি পিকনিকের বাস উপজেলার শালচুড়া এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের শিশু যাত্রী বেবী (৬) নামে এক শিশুর মৃত্যু হয়। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। এসময় বাস চালক বাসটি ফেলে পালিয়ে গেছে।

পরে খবর পেয়ে ঝিনাইগাতী উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালিয়ে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ জাকারিয়া বলেন, এক জনকে মৃত অবস্থায় আনা হয়েছে এবং বাকিদের উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, আমরা পিকনিকের ঘাতক বাসটিকে আটক করেছি। মৃতের স্বজনরা এখনও অভিযোগ প্রদান করেনি, অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top