ঝিনাইগাতীতে নিষিদ্ধ বিয়ার সহ ছাত্রদল নেতা গ্রেফতার

রাজন মিয়া | প্রকাশিত: ২৬ মে ২০২২ ২২:২৭; আপডেট: ২৬ মে ২০২২ ২২:৩১

ছবি: শেরপুর ট্রিবিউন

বুধবার (২৫ মে) রাতে শেরপুরের ঝিনাইগাতি উপজেলার নলকুড়া ইউনিয়নের রাংটিয়া এলাকা থেকে ভারতীয় নিষিদ্ধ বিয়ার সহ পৌর ছাত্রদলের সদস্য সচিব সহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

গ্রেফতারকৃতরা হচ্ছে পাশ্ববর্তী শ্রীবরদী উপজেলার সাতানী মথুরাদী এলাকার মো.মকবুল হোসেনের ছেলে শ্রীবরদী পৌর ছাত্রদলের সদস্য সচিব মো. জাকির হোসেন (২৪) ও একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে মোঃ আসাদুজ্জামান (২৬)।

এ বিষয়ে বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলাসহ তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে আটটার দিকে ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের রাংটিয়া বাজারসংলগ্ন এলাকায় অভিযান চালায় র‌্যাব-১৪ এর সদস্যরা। অভিযানকালে ১২ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ বিয়ারসহ জাকির ও আসাদুজ্জামানকে আটক করে র‌্যাব।

ওইসময় তাদের কাছ থেকে একটি মোটর সাইকেল, নগদ ১৭ হাজার পাঁচশত টাকা ও দুইটি মোবাইলফোন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিয়ারের আনুমানিক মূল্য ৬ হাজার টাকা।

এ ব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, এ ঘটনায় তাদের বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

আটক দুইজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তারা দীর্ঘদিন যাবৎ শেরপুরের বিভিন্ন জায়গায় মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top