শেরপুরের ঝিনাইগাতীতে বস্তাবন্দি লাশ উদ্ধারের ঘটনায় গ্রেফতার ১

সোহাগী আক্তার | প্রকাশিত: ২৮ জুলাই ২০২২ ০০:১৯; আপডেট: ২ ডিসেম্বর ২০২২ ০৪:২৫

ছবি: শেরপুর ট্রিবিউন

শেরপুরের ঝিনাইগাতীতে বস্তাবন্দি অবস্থায় পুকুরের পানি থেকে মিম আক্তার (১৩) নামে এক কিশোরীর লাশ উদ্ধারের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. আল আমিন (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

২৬ জুলাই (বুধবার) রাতে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের ঘাগড়া কামারপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আল আমিন বাকাকুড়া গ্রামের মো. শাহজাহান মিয়ার ছেলে।

২৭ জুলাই (বৃহস্পতিবার) সকাল ১০ ঘটিকার সময় শেরপুর প্রেসক্লাবে আয়োজিত এক প্রেস ব্রিফিং-এ র‌্যাব-১৪’র কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গত শুক্রবার দিবাগত রাতে মাদকসেবী আল আমিন ভিকটিম মিম আক্তারকে ফুঁসলিয়ে ঝিনাইগাতী উপজেলার বাকাকুড়া এলাকার কালঘোঁষা নদীর তীরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে ঘটনা জানাজানি হওয়ার ভয়ে ভিকটিমের গলায় উড়না পেচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে।

এরপর ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য মিমের লাশ বস্তাবন্দি করে পার্শ্ববর্তী সাঈদ মিয়াকে ফাঁসাতে তার পুকুরে নিয়ে ফেলে রাখে।

এসময় র‌্যাবের নিজস্ব তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামি আল আমিনকে দ্রততম সময়ের মধ্যে শনাক্ত ও গ্রেফতার করা সম্ভব হয়েছে বলেও জানান তিনি।

এবিষয়ে র‌্যাব আরো জানায়,প্রাথমিক জিজ্ঞাসাবাদে আল আমিন ভিকটিমকে ধর্ষণের পর হত্যার করে তার লাশ বস্তাবন্দি করে পুকুরে ফেলে দেওয়ার কথা স্বীকার করেছে।

২৭ জুলাই (বুধবার) দুুপুরে ঝিনাইগাতী থানা পুলিশের মাধ্যমে তাকে আদালতে সোপর্দ করা হবে।

প্রেস ব্রিফিং এ র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানাসহ র‌্যাবের অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top