গড়কান্দা শাপলা রাইস মিলে এ ঘটনা ঘটে

নারী ও মদসহ উত্তম মধ্যম খেলো ব্যবসায়ী ছানা

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ২০ এপ্রিল ২০২১ ১৬:৫৬; আপডেট: ২০ এপ্রিল ২০২১ ১৭:০৪

ছবি: সংগৃহীত

পবিত্র রমজান মাসে দিনের বেলায় নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান শাপলা রাইস মিলে নারী ও বিদেশী মদ সহ জনগনের হাতে আটক হয়েছে ব্যবসায়ী ছানাউর রহমান ছানা। মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকেলে শেরপুরের নালিতাবাড়ী পৌরশহরের উত্তর গড়কান্দা মহল্লায় এ ঘটনা ঘটে।

জানা যায়, সম্প্রতি নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী পরিচয় দানকারী ব্যবসায়ী ছানাউর রহমান ছানা তার উত্তর গড়কান্দা মহল্লায় নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান শাপলা রাইস মিলে বিকেল বেলা অবস্থান করছিলেন। মহল্লাবাসীর কাছে ছানার গতিবিধি সন্দেহ জনক মনে হলে তারা তার মিলে ঢুকে ডাকতে লাগে। তখন ছানা আপত্তিকর এলোমেলো কাপড় পরিহিত অবস্থায় বের হয়ে আসে। এসময় তার পরনে পায়জামা ও সেন্ডু গেঞ্জি ছিলো। লোকজন জড়ো হতে শুরু করলে ছানার সাথে থাকা একজন নারী ধুর্ততার সাথে দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পরে। ওই সময় লোকজনের উত্তেজনাকর পরিস্থিতিতে ওই নারীর পরিচয় জানা যায়নি। এছাড়াও ঘটনাস্থলে একটি বিদেশী সিগনেচার প্রিমিয়াম ব্র‍্যান্ডের মদের বোতল পাওয়া যায়। উপস্থিত লোকজন পবিত্র রমজান মাসে ছানার এইরকম অসামাজিক ও নিন্দনীয় কাজের সম্পর্কে জানতে চাইলে ছানা ভূল স্বীকার করে উপস্থিত লোকজনের কাছে ক্ষমা চায়। পরে লোকজন ছানাকে উত্তম মধ্যম দিয়ে ছেড়ে দেয়।
ঘটনাটি নালিতাবাড়ী শহরে ওপেন সিক্রেট হিসেবে টক অব দ্যা টাউনে পরিনত হয়েছে। অনেকেই বলছেন ছানা তার অঢেল টাকার জন্য এইরকম নিন্দনীয় অসামাজিক কাজ করেও পার পেয়ে গেলো।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top