নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগ এ স্মারকলিপি প্রদান করে

মাদক ও কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে ছাত্রলীগের স্মারকলিপি প্রদান

হারুন অর রশিদ | প্রকাশিত: ১৬ জুন ২০২১ ১৯:০৫; আপডেট: ২৯ জুলাই ২০২১ ১১:৩৯

ছবি: শেরপুর ট্রিবিউন

শেরপুরের নালিতাবাড়ীতে উপজেলা ছাত্রলীগ কর্তৃক মাদকসেবী, মাদক ব্যবসায়ী ও কিশোরগ্যাং সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য স্মারকলিপি প্রদান করা হয়েছে। বুধবার (১৬জুন) সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল বরাবর ছাত্রলীগের নের্তৃবৃন্দ লিখিতভাবে এ স্মারকলিপি প্রদান করেছেন।

আবেদন পত্র সূত্রে জানা গেছে, মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ ছাত্রলীগের অবিভাবক, সাংগঠনিক নেত্রী দেশরত্ন শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন।তাঁরই নির্দেশনা বাস্তবায়নে উপজেলা ছাত্রলীগ দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। নালিতাবাড়ী পৌরসভাসহ বিভিন্ন এলাকায় মাদকাসক্তদের সংখ্যা ও দৌড়াত্ম দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ফলে কিশোরগ্যাং সৃষ্টি হচ্ছে পাড়ায় ও মহল্লায়। কতিপয় মাদকসেবী রাজনৈতিক নেতাদের পৃষ্ঠপোষকতায় বিভিন্ন স্থানে ক্লাব তৈরী করে সেখানে মাদক সেবন ও ব্যবসা করা হচ্ছে। তারা মাদক সেবন করে অশ্লিল ভাষায় কথা বার্তা বলে জনমনে আতংক সৃষ্টি করছে। ফলে যুবসমাজ ও ছাত্র সমাজ আজ ধ্বংসের দিকে চলে যাচ্ছে। এ সমাজকে রক্ষার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারীদের দ্রুতব্যবস্থা নেয়ার আহবান জানানো হয়।
উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান আনারুল বলেন, রাজনৈতিক আশ্রয়ে আজ মাদক সেবকরা অবলীলায় চলাফেরা করছে। মাতাল অবস্থায় তারা ব্যবসায়ী ও যুবসমাজ কে হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। এ অবস্থায় নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগ নিশ্চুপ থাকতে পারেনা। আমরা ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ প্রশাসন, উপজেলা চেয়ারম্যান এবং ইউএনও বরাবর আবেদন জানিয়েছি।

এসময় উপস্থিত ছিলেন শেরপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবিদ আল হোসাইন সৈকত, কৃষি বিষয়ক সম্পাদক এস এ রাসেল, উপ-মানবসম্পদ উন্নয়ন সম্পাদক সাব্বির আহমেদ বাদশা, উপ-সাংস্কৃতিক সম্পাদক সা’আদ আল জুনাইদ, নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান আনারুল, নালিতাবাড়ী পৌর ছাত্রলীগ সভাপতি নাজমুল হাসান তানভীর, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া রিয়াদসহ নালিতাবাড়ী উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top