নালিতাবাড়ীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ২৪ জুন ২০২১ ০০:১৪; আপডেট: ২৪ জুন ২০২১ ০১:৩১

ছবি: শেরপুর ট্রিবিউন

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শেরপুরের নালিতাবাড়ীতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩জুন) বিকেল তারাগঞ্জ উত্তর বাজারস্থ দলীয় প্রধান কার্যালয় প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মোতালেব সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য আলহাজ্ব কৃষিবিদ বদিউজ্জামান বাদশা। প্রধান আলোচক হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোকছেদুর রহমান লেবু।

সভায় বক্তারা ১৯৪৯ সনের ২৩ জুন আওয়ামী লীগ প্রতিষ্ঠা হওয়ার পর থেকে দেশ স্বাধীন হওয়া পর্যন্ত প্রতিটি লড়াই সংগ্রামে আওয়ামী লীগের নেতৃত্ব, অংশগ্রহণ ও অবদান উল্লেখ করেন। বর্তমানে দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য আওয়ামী লীগ সরকারের প্রশংশা করে ভবিষ্যতেও সবাইকে আওয়ামী লীগের ওপর আস্থা রেখে পাশে থাকার আহবান জানান। এছাড়াও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সমর্থনে স্থানীয় নেতৃত্ব প্রতিষ্ঠা করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্যও আহবান জানানো হয়।

এর আগে দলীয় প্রধান কার্যালয় ও এর আশেপাশের সড়কে আলোকসজ্জা করে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। বিকেলে আলোচনা শেষে দোয়া অনুষ্ঠিত হয়।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান, সাবেক সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট হাফিজুর রহমান, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হায়দার আলী, নাজমুল স্মৃতি কলেজের সাবেক জিএস আসাদুজ্জামান সোহেল, ববঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর মোহাম্মদ মেহেদী, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম, উপজেলা শ্রমিক লীগের সহ সভাপতি আব্দুল হান্নান তুলা, নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাজিবুল ইসলাম রাজিব, শেরপুর জেলা ছাত্রলীগের উপ সাহিত্য সম্পাদক হারুন অর রশিদ, কৃষি সম্পাদক এস.এ রাসেল, মানবসম্পদ উন্নয়ন সম্পাদক সাব্বির আহমেদ বাদশা, নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান আনারুল, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ক্লোডিয়া নকরেক কেয়া, পাহাড়ি কন্যা খ্যাত মহিলা নেত্রী রহিমা খাতুন, যুবলীগ নেতা মিনহাজুল ইসলাম বাবুল, রকিবুল হাসান রকি প্রমূখ।

 





এই বিভাগের জনপ্রিয় খবর
Top