নালিতাবাড়ীতে অত্যাধুনিক ব্যায়ামাগার উদ্বোধন

হারুন অর রশিদ | প্রকাশিত: ২ অক্টোবর ২০২১ ২৩:৫৪; আপডেট: ২ অক্টোবর ২০২১ ২৩:৫৫

ছবি: শেরপুর ট্রিবিউন

শেরপুরের নালিতাবাড়ীতে অত্যাধুনিক সরঞ্জাম সমৃদ্ধ ব্যায়ামাগার উদ্বোধন করা হয়েছে। পৌর শহরের সরকার মার্কেটের তৃতীয় তলায় শরীর চর্চার সকল অত্যাধুনিক সুযোগ সুবিধাসহ দি মাসল বার জিম নামে ব্যায়ামাগারটি যাত্রা শুরু করেছে।

শনিবার (২ অক্টোবর) সন্ধ্যায় ফিতা কেটে বর্ণাঢ্য ভাবে উদ্বোধন করেন ব্যায়ামাগারটির পৃষ্ঠপোষক ও নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোকছেদুর রহমান লেবু। উদ্বোধন শেষে ব্যায়ামাগারটি পরিদর্শন করে তিনি বলেন- শরীর গঠন ও সুস্থ থাকতে ব্যায়ামের বিকল্প নেই। আশা করি ব্যায়ামাগারটি যুব সমাজকে মাদকের ভয়াবহতা থেকে রক্ষা করে শরীর গঠনের দিকে মনোযোগী করে তুলবে।

দি মাসল বার জিমের সার্বিক তত্ত্বাবধায়ক ও পরিচালক নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাজিবুল ইসলাম রাজিব বলেন- যুব সমাজকে মাদক থেকে দূরে রেখে সুস্থ ভাবধারায় গড়ে তুলতে আমাদের মাসল বার জিমের যাত্রা শুরু। আশা করি সকলের সহযোগীতায় আমরা অনেকদুর এগিয়ে যাবো।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মোক্তার হোসাইন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর মোহাম্মদ মেহেদী, বণিক সমিতির সাধারণ সম্পাদক লুৎফর রহমান মন্ডল, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি আতাউর রহমান প্রমূখ।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top