উপজেলা নির্বাহী অফিসারকে অনন্য আয়োজনে ব্যতিক্রমী বরণ

মো: হারুন অর রশিদ | প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২ ১৮:০১; আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১৮:১২

ছবি: শেরপুর ট্রিবিউন

হাজার হাজার কৃষককে সাথে নিয়ে নব-যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)-কে বরণ করার আয়োজন করা হয়েছে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায়

রবিবার (১৩ নভেম্বর) নালিতাবাড়ী উপজেলা পরিষদ প্রাঙ্গণে মুজিব শতবর্ষ মঞ্চে কৃষি প্রণোদনা বিতরণ অনুষ্ঠানে হাজার হাজার কৃষক-কৃষাণীকে সাথে নিয়ে নব-যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা হিমেল খৃষ্টফার রিছেলকে  ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা চেয়ারম্যান  মো: মোকছেদুর রহমান লেবু। একইভাবে বরণ করে নেওয়া হয় কৃষি সম্প্রসারণ কর্মকর্তা জনাব আনোয়ার হোসেনকে।

একই দিনে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে রবি/২০২২-২৩ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় নালিতাবাড়ীর ক্ষুদ্র ও প্রান্তিক সাড়ে সাত হাজার কৃষকদের মাঝে গম, সরিষা, ভুট্টা, পেয়াজ বীজ ও সার বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে উপজেলা কৃষি অফিসার জনাব কৃষিবিদ আলমগীর কবীর, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জনাব আব্দুস সবুর, জনাব আসাদুজ্জামান মাস্টার, জনাব আব্দুল মজিদ, উপ-প্রশাসনিক কর্মকর্তা ইনছান আলী, প্রেসক্লাব নালিতাবাড়ীর সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তালুকদার, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ক্লোডিয়া নকরেক ও গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top