নকলায় যুবলীগের শেখ রাসেল দিবস উদযাপন

সাদেকুর রহমান বাবু | প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২১ ১৮:০৫; আপডেট: ৫ ডিসেম্বর ২০২১ ০৪:০৪

ছবিঃ শেরপুর ট্রিবিউন

নকলা উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত হয়েছে। দিনটিকে নকলা উপজেলা যুবলীগ কেক কেটে ও আলোচনা সভার মধ্য দিয়ে বিনম্র শ্রদ্ধা ভরে স্মরণ করে।

১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্য সহ শিশু পুত্র শহীদ শেখ রাসেল কে ঘাতকেরা নির্মমভাবে হত্যা করে। দিনটি ইতিহাসে বাঙালীর কলঙ্কময় দিন হিসেবে বিবেচিত। বঙ্গবন্ধুর শিশু পুত্রের জন্ম তারিখ ১৮ অক্টোবর। তারই ধারাবাহিকতায় আজ সোমবার শেখ রাসেল দিবস উপলক্ষে জাতীয় পর্যায় থেকে শুরু করে স্থানীয় ভাবেও এই দিবস টি যথাযোগ্য মর্যাদায় পালিত হয়। পাশাপাশি নকলা উপজেলায় সহ সন্ধায় নকলা উপজেলা যুবলীগের কার্যালয় (উত্তর বাজারস্থ সুমাইয়া সুপার প্লাজায়) বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা জনাব শফিকুল ইসলাম জিন্নাহ।

এসময় উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও নকলা ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান সুজা, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, নকলা উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহ্বায়ক এফ এম কামরুল আলম রঞ্জু, যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রিপন সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top