উরফায় নৌকার পক্ষে গণজোয়ার

সাদেকুর রহমান বাবু | প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২১ ১৭:০০; আপডেট: ৫ ডিসেম্বর ২০২১ ০৩:৫৫

ছবিঃ শেরপুর ট্রিবিউন

তৃতীয় ধাপের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে, শেরপুরের নকলা উপজেলার অন্তর্গত ৩ নং উরফা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান রেজাউল হক হিরা। দলীয় মনোনয়ন দাবী করার পর থেকেই তিনি প্রতিনিয়ত করে চলেছেন গ্রাম্যালোচনা। তার আলোচনা সভায় ইউনিয়নবাসীর উপস্থিতি বেড়ে বেড়ে সভা থেকে জনসমুদ্রে পরিনত হচ্ছে। প্রত্যেকটি গ্রামের জনসভায় দেখা মিলছে হাজারো নৌকা পাগল ভক্তবৃন্দ। প্রতিদিনের ন্যায়

শনিবার (৩০ অক্টোবর) রাতে এক আলোচনা সভার আয়োজন করেন। নির্ধারিত সময়ের অপেক্ষা না করে সন্ধ্যার পর থেকেই বর্তমান চেয়ারম্যান হিরার কথা শুনার জন্য হাজারো নৌকা পাগল জনতা ঘর ছেড়ে ছুটে চলেছেন গন্তব্যস্থানে। অপেক্ষমান জনতারা ভীর জনাচ্ছে রাস্তার মোড়ে মোড়ে,দোকানপাটে,বাজারে বাজারে গেয়ে চলেছে নৌকার গুণগান। হিরা নামটি গেঁথে আছে প্রতিটি জনতার হৃদয়ে।

উল্লেখ্য যে,রেজাউল হক হিরা ছাত্রজীবন থেকেই বাংলাদেশ আওয়ামীলীগের ভাতৃপতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতি করে আসছেন।
তিনি নকলা উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি নকলা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ৩ নং উরফা ইউনিয়নের বর্তমান সফল চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন। তিনি চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত কালীন সময়ে তার কৃতিত্ব সরুপ একাধীন স্বর্ণপদকেও ভূষিত হয়েছেন।

নৌকা মার্কার সমর্থনে সভার একাংশ

ইউনিয়নের ভোটারগণ জানান,উরফা ইউনিয়নে হিরা অনন্য একটি নাম। তিনি তার দায়িত্ব সঠিকভাবে সর্বদাই পালন করার চেষ্টা করেন। গরিব দুঃখীদের বিপদ আপদে এবং যেকোন সমস্যায় আমরা সর্বদায় তাকে পাশে পাই। করোনা মহামারীতেও অসহায় লোকদের ঘরে খাবার,মাস্ক, স্যানিটাইজার বিতরন করেছেন। তার দায়িত্বে কোন প্রকার ত্রুটি নেই। তিনি দায়িত্বরত অবস্থায় বর্তমানে একজন সফল চেয়ারম্যান হিসেবেও পরিচিত। আমরা ইউনিয়নবাসী এমন চেয়ারম্যান পেয়ে খুবই গর্বিত আনন্দিত। আমরা তাকে পুনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। আমরা তাকে হারাতে চাইনা। রেজাউল হক হিরা তার কৃতিত্ব অনুযায়ী অতীতের ন্যায় আবারও জননেত্রীর মনোনীত হয়েছেন, ইনশাল্লাহ আমরাও তাকে নৌকা প্রতিকে ভোট দিয়ে,তার কর্মী হয়ে সর্বদাই পাশে থেকে বিপুল ভোটে বিজয়ী করবো ইনশাল্লাহ।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top