শেকড় ফাউন্ডেশন কর্তৃক গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

সাদেকুর রহমান বাবু | প্রকাশিত: ১২ মার্চ ২০২২ ১৯:০৭; আপডেট: ২৮ জুন ২০২২ ০০:৩৭

ছবিঃ শেরপুর ট্রিবিউন

শেরপুরের নকলায় শেকড় ফাউন্ডেশন এর ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নবনির্বাচিত চেয়ারম্যান মেম্বার ও গুণীজন সম্মাননা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ১৩ মার্চ শুক্রবার সন্ধায় নামাকৈয়াকুড়ি হাই স্কুল মাঠে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

৬ নং পাঠাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুস ছালাম সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ নকলা উপজেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক, শেকড় ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন,নকলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আঃ খালেক, আওয়ামী যুবলীগ নকলা উপজেলা শাখার আহ্বায়ক মোঃ রফিকুল ইসলাম সোহেল,পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও শেকড় ফাউন্ডেশন এর উপদেষ্টা মোঃ মকবুল হোসেন,পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও শেকড় ফাউন্ডেশন এর উপদেষ্টা মোঃ আবু শামীম মমতাজ এবং শেকড় ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি ও নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ. এম. ফিরোজ।

এসময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ নকলা উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক মোঃ রেজাউল করিম রিপন, ৯ নং চন্দ্রকোনা ইউপির চেয়ারম্যান ও শেকড় ফাউন্ডেশন এর উপদেষ্টা মোঃ কামরুজ্জামান গেন্দু, শেকড় ফাউন্ডেশন এর উপদেষ্টা মোহাম্মেল হোসেন রাজিব,শেকড় ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মোঃ সাদিকুর রহমান,সাংগঠনিক সম্পাদক মো. সাদেকুর রহমান বাবু, বিশিষ্ট কবি ও শিশু সাহিত্যিক মুস্তাফিজুল হক,বিশিষ্ট কবি ছড়াকার আশরাফ আলী চারু,কবি ও সাংবাদিক মুনিরুজ্জামান মুনির, বিশিষ্ট কবি ও ছড়াকার নুরুল ইসলাম মনি, মুভি বাংলা টেলিভিশনের শেরপুর জেলা প্রতিনিধি শফিউল আলম লাভলু,সাংবাদিক রাইসুল ইসলাম রিফাত,সাংবাদিক তাসনিমুল হাসান নির্ভীক, স্বাধীন বাংলা নিউজ ২৪.কমের স্টাফ রিপোর্টার শাহাদাত হোসেন তালুকদার ও শেকড় ফাউন্ডেশন এর অন্যান্য সদস্যবৃন্দ। অনুষ্ঠান টি সঞ্চালনা করেন,শেকড় ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি ও নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ.এম.ফিরোজ।

এসময় পাঠাকাটা ইউনিয়নের চেয়ারম্যান ও সকল মেম্বার, চন্দ্রকোনা ইউপির চেয়ারম্যান কামরুজ্জামান গেন্দু, চর অষ্টধর ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী এবং উপজলার গুণীজনদের মাঝে শেকড় ফাউন্ডেশন এর পক্ষ থেকে গুণীজন সম্মাননা স্বারক প্রদান এবং অসহায় শিক্ষার্থীদের মাঝে স্কুল গাইড বিতরণ করা হয়। আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন হাজারো দর্শক। জামালপুর থেকে আগত টেলিভিশন শিল্পী ফরিদা পারভীনসহ শেরপুর, নালিতাবাড়ী ও নকলার স্থানীয় শিল্পীরা সংগীত পরিবেশন করেন। আগত কবি ও সাহিত্যিকগণ শেকড় ফাউন্ডেশনকে তাদের নিজের লেখা বই উপহার দেন এবং শেকড় ফাউন্ডেশন এর সৌজন্যে প্রকাশিত শেকড় বইটি সকল অতিথিদের উপহার হিসেবে তুলে দেন।
শেকড় ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি এ.এম.ফিরোজ এর লেখা কবিতা আবৃতি করেন বাচিক শিল্পী নিশাত তাসনিম প্রভা।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top