নকলায় যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালকের আগমন

সাদেকুর রহমান বাবু | প্রকাশিত: ১৩ মার্চ ২০২২ ১২:০৫; আপডেট: ২৮ জুন ২০২২ ০০:২৮

ছবি: শেরপুর ট্রিবিউন

দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ "এই শ্লোগানকে সামনে রেখে যুব উন্নয়ন অধিদপ্তরের পক্ষ থেকে বেকার যুবক যুবতীদের মাঝে মৎস চাষ ও গরু মোটা তাজা করণ প্রশিক্ষণের শুভ উদ্বোধন ও যুবকদের মাঝে চেক সহ সনদ বিতরণ করা হয়।

১২ই মার্চ শনিবার নকলা উপজেলার ৭ নং টালকি ইউনিয়নের নয়াবাড়ী উচ্চ বিদ্যালয় হল রুমে শেরপুর জেলা যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত প্রশিক্ষণ ও সনদ বিতরণের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মোঃ আজহারুল ইসলাম খান (মুকুল)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর মহাপরিদর্শক মোঃ নাসির উদ্দিন আহমেদ।
বক্তব্য রাখেন নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন,নকলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান ,নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা পৌরসভা মেয়র হাফিজুর রহমান লিটন ,নকলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, প্রধান শিক্ষক মিজানুর রহমান সহ অনেকেই উপস্থিত ছিলেন।

শেরপুর জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ নুরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে নকলা উপজেলায় বেকার যুবকদের মৎস চাষ ও গরু মোটাতাজাকরন বিষয়ক প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যুব উন্নয়ন থেকে প্রশিক্ষণ নিয়ে দেশের তরুণ সমাজ আজ স্বাবলম্বী হয়ে সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে, অদূর ভবিষ্যতে যুব উন্নয়ন অধিদপ্তর থেকে প্রশিক্ষণ নিতে আর শহরে যাওয়ার প্রয়োজন হবে না।সেই সাথে যুব উন্নয়ন থেকে প্রশিক্ষণের সনদ নিয়ে কর্মসংস্থান ব্যাংক থেকে ঋণ পেতে কোন প্রকার সমস্যা হলে আমার দপ্তরে ও আমাকে সরাসরি জানাবেন।

আলোচনা সভার শুরুতে অত্র বিদ্যালয়ে ছাত্র ছাত্রীদের করতালির সাথে ফুলের সংবর্ধনা প্রদান করে পবিত্র কোরআন তেলাওয়াত মাধ্যমে এই যুব উন্নয়ন প্রশিক্ষণ কোর্স শুভ উদ্বোধন করা হয়।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top