শেখ হাসিনার আমলে কেউ ভূমিহীন থাকবে না : মতিয়া চৌধুরী

সাদেকুর রহমান বাবু | প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২২ ১৫:০৩; আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ১৮:৫৫

ফাইল ছবি

কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, শেরপুর ২ (নকলা-নালিতাবাড়ী) আসনের সংসদ সদস্য অগ্নিকন্যা মতিয়া চৌধুরী বলেছেন “জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে থাকলে দেশ খাদ্যে স্বয়ংসম্পুর্ণ হয়, আর না থাকলে খাদ্যে সংকট পড়ে। তিনি আরো বলেন, আমাদের নেত্রী প্রায় সময়ই বলেন বাড়ির আনাচে কানাচে এক ইঞ্চি জমিও খালি রাখা যাবেনা এবং যতদিন আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে ততদিন দেশে ভূমিহীন ও গৃহহীন থাকবে না।"

সোমবার (২৬ এপ্রিল) সকালে শেরপুরের নকলা উপজেলা পরিষদ মিলনায়তনে তৃতীয় পর্যায়ে ৩০ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

এময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহকারি কমিশনার (ভূমি) কাউছার আহাম্মেদ, নকলা থানা ভারপ্রাপ্ত কর্রকর্তা মো. মুশফিকুর রহমান সহ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top