নকলা পৌরসভায় নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ

সাদেকুর রহমান বাবু | প্রকাশিত: ১ মার্চ ২০২১ ২২:০৭; আপডেট: ১৭ জুন ২০২১ ০৩:০৮

ছবিঃ সংগৃহীত

গত ৩০ জানুয়ারি অনুষ্ঠিত নকলা পৌরসভা নির্বাচনে নির্বাচিত মেয়র, ৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ৯ জন সাধারণ ওয়ার্ড কাউন্সিলরগণ শপথ গ্রহণ করেছেন। ২৮ ফেব্রুয়ারি রবিবার ময়মনসিংহ জেলা পরিষদের ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে পৌর মেয়র এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ ওয়ার্ড কাউন্সিলরগণকে আলাদাভাবে শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান (এনডিসি)।

শপথ গ্রহণে অংশ নেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দ্বিতীয় বারের মত নির্বাচিত পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর সুফিয়া বেগম, জমিলা বেগম ও সুফিয়া বেগম; সাধারণ কাউন্সিলর সারোয়ার আলম, জরিফ হোসেন, নূরে আলম সিদ্দিকি, ফরিদ আহম্মেদ লালন, তোতা মিয়া, জিয়াউল হক, ইয়াদ আলী, রফিকুল ইসলাম ও ইন্তাজ আলী।

ওইসময় অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল খালেকসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি শনিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ও শান্তিপূর্ণ ভাবে নকলা পৌরসভার ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। এ পৌরসভায় মোট ভোটার ২৭ হাজার ১৫৯ জন, এরমধ্যে পুরুষ ভোটার ১৩ হাজার ৮ জন ও নারী ভোটার ১৪ হাজার ১৫১ জন।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top