বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জয়ের জন্মবার্ষিকী পালন করলো শেরপুর জেলা যুবলীগ

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ২৮ জুলাই ২০২১ ০২:১৬; আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ১৭:২৬

ছবিঃ সংগৃহীত

গতকাল ২৭ জুলাই ছিলো মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ বিষয়ক উপদেষ্টা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের ৫০ তম জন্মবার্ষিকী। এ উপলক্ষ্যে মঙ্গলবার শেরপুর জেলা যুবলীগ নানা কর্মসূচির আয়োজন করে।

দুপুরে শহরের বিভিন্ন স্থানে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত দুস্থ ও করোনা প্রতিরোধে কর্মরত স্বেচ্ছাসেবীদের মাঝে ৫০০ প্যাকেট রান্না করা খাবার বিতরণ করা হয়। বিকেলে কামারের চর ইউনিয়নে ডুবারচরে বিভিন্ন প্রজাতির প্রায় ৫০০ বৃক্ষের চারা রোপণ করা হয়। সর্বশেষ রাত ৯.৩০ টায় নিউমার্কেটের নতুন ভবনের ৩ তলায় নবাব রেস্টুরেন্টে কেক কেটে সজীব ওয়াজেদ জয়ের ৫০ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

শেরপুর জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব ও সাধারণ সম্পাদক নজরুল ইসলামের নেতৃত্বে এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন সুরুজ, জেলা যুবলীগ নেতা আব্দুল মতিন, জেলা যুবলীগ নেতা মাহবুবুল আলম লিমন, ইমতিয়াজ চৌধুরী শৈবাল, শফিকুল ইসলাম এবং শেরপুর সদর উপজেলা যুবলীগের নেতা নজরুল ইসলাম বাবু, মাসুদুর রহমান মাসুদ, নূর উদ্দিন, নাহিদ হাসান, জিসান, মোমিন প্রমুখ।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top