ছাত্রলীগনেতা মজনুর আগমনে আনন্দের বন্যা।

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২০ ২২:৫৯; আপডেট: ২১ ডিসেম্বর ২০২০ ২১:২১

মজনু মিয়া।

শেরপুর জেলার কৃতি সন্তান, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের নব গঠিত কমিটির সভাপতি ডাঃ মোঃ মজনু মিয়াকে ফুলেল শুভেচ্ছাসহ বরণ করে নিয়েছে শেরপুরের ছাত্রসমাজ। মজনুর শেরপুর আগমন উপলক্ষে আজ ২০ ডিসেম্বর ২০২০ তারিখে বিকেল তিনটায় নকলা থেকে এক বিশাল মোটরসাইকেল বহর তাকে স্বাগত জানায়। মোটরসাইকেল শোভাযাত্রার নেতৃত্বে ছিলেন শেরপুর সদর উপজেলা  সভাপতি মোঃ রাকিবুল ইসলাম রূপক ও সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম। বহরটি নকলা থেকে শেরপুর ময়মনসিংহ সড়ক হয়ে শেরপুর জেলা আওয়ামীলীগের চকবাজারস্থ কার্যালয়ে এসে শেষ হয়।

মোঃ মজনু মিয়া শেরপুর সদর উপজেলার বাজিতিখিলা ইউনিয়নের সন্তান। সে অত্যন্ত কৃতিত্বের সাথে শেরপুর সরকারী ভিক্টোরিয়া একাডেমী থেকে এস এস সি ও শেরপুর সরকারি কলেজ থেকে এইচ এস সি পাশ করেন। তারপর তিনি ২০১২-১৩ সেশনে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তি হন।

ছাত্র হিসেবে মজনু অত্যন্ত মেধাবী সে সাথে তিনি রাজনীতিতেও খুব সক্রিয় ও নিবেদিতপ্রাণ। তিনি দীর্ঘসময় থেকে ছাত্রলীগের সাথে জড়িত আছেন। স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগের তিনি সাবেক উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদকের দায়িত্বও পালন করেছেন। তার একাগ্রতার জন্যই কেন্দ্রীয় ছাত্রলীগ তাকে মূল্যায়ন করেছে বলে কেন্দ্রীয় ছাত্রলীগের একাধিক নেতা জানান। আজকে তাকে স্বাগত জানাতে পেরে শেরপুর জেলার বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতাকর্মীরা অত্যন্ত আনন্দিত ও উৎফুল্ল।

এসময় উপস্থিত ছিলেন শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জনাব অজয় কুমার চক্রবর্তী জয়, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান, শেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শোয়েব হাসান শাকিল ও সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম রেজা, শেরপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সৌরভ শাহরিয়ার, আলমগীর হোসেন সীমান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক সানজিদ আল প্রত্যয়, অনিন্দ্য চন্দ তিলক, নাহিদ আল রাজী। আরও উপস্থিত ছিলেন শেরপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল মিয়া,  তাশদীদুর রহমান, জাহিদ হাসান দ্বীপ, দপ্তর সম্পাদক শাহরিয়ার সানি, উপ কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক শফিউর রহমান অলিন এবং উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।

শেরপুর ট্রিবিউনকে মজনু জানান, "শেরপুরের জনগণের স্বাস্থ্যসেবা সহ যেকোন প্রয়োজনে আমাকে আপনারা জানাবেন। আমি আমার সাধ্যমত চেষ্টা করব।" এছাড়াও তিনি তার এই অর্জনকে শেরপুরবাসির প্রতি উৎসর্গ করেন।

উলেখ্য, মজনু মিয়া শেরপুরের দ্বিতীয় কোন ছাত্রনেতা যিনি শেরপুরের বাইরে কোন একটা প্রতিষ্ঠিত ইউনিটের সভাপতি মনোনীত হলেন। এর আগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক মনোনীত হয়েছিলেন শেরপুর জেলার নকলা উপজেলার আরেক কৃতি সন্তান নির্ঝর আলম সাম্য।

 





এই বিভাগের জনপ্রিয় খবর
Top