শেরপুরে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত

সোহাগী আক্তার | প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২১ ১৮:৪৪; আপডেট: ৫ ডিসেম্বর ২০২১ ০৫:৪৮

ছবি: শেরপুর ট্রিবিউন

শেরপুরে আজ সোমবার (১৮ অক্টোবর) সকাল ১০টায় শেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ে “শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুর জেলা প্রশাসনের আয়োজনে সারাদিন ব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।


সকাল ৭ টায় জেলা প্রশাসন প্রাঙ্গণে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শেখ রাসেল দিবসের শুভ সূচনা করা হয়।
পরে একে একে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি, জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক আনার মোঃ মোমিনুর রশিদ, পুলিশ বিভাগের পক্ষে পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী, শেরপুর জেলা পরিষদের পক্ষে জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবীর রুমান, জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষে সিভিল সার্জন ডা. একেএম আনওয়ারুর রউফ, শেরপুর পৌরসভার পক্ষে ভারপ্রাপ্ত মেয়র মোঃ নজরুল ইসলাম জেলা আওয়ামী লীগের পক্ষে এডভোকেট চন্দন কুমার পিপি, সদর উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস , সদর উপজেলা পরিষদের পক্ষে উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের পক্ষে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হীরু, শেরপুর প্রেসক্লাবের পক্ষে ভারপ্রাপ্ত সভাপতি মলয় মোহন বল, জেলা যুবলীগের পক্ষে সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

এছাড়াও জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড শেরপুর জেলা শাখার পক্ষে ডা. শারমিন রহমান অমি, জেলা ছাত্রলীগের পক্ষে সভাপতি শোয়েব হাসান শাকিল ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, বিএনপি, জাতীয় পার্টিসহ সকল রাজনৈতিক দল, সরকারি, আধাসরকারি, স্বায়ত্বশাসিত ও শিক্ষাপ্রতিষ্ঠানসহ জেলার বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।
এছাড়াও সকাল ১০টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে শেখ রাসেল দিবস উপলক্ষে অনলাইন প্লাটফর্ম জুম এপসের মাধ্যমে আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দিনটিকে ঘিরে শেরপুরের রাজনৈতিক দল, সরকারি, আধাসরকারি, স্বায়ত্বশাসিত ও শিক্ষাপ্রতিষ্ঠানসহ জেলার বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের আলোচনা সভা, কেক কাটা, বৃক্ষ রোপণ ও দোয়া মাহফিল, অসহায় ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ আয়োজন ছিল চোখে পড়ার মতো।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top