শেরপুরে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সোহাগী আক্তার | প্রকাশিত: ৫ জানুয়ারী ২০২২ ০০:২৮; আপডেট: ৫ জানুয়ারী ২০২২ ০০:২৮

ছবি: শেরপুর ট্রিবিউন

মঙ্গলবার (৪ জানুয়ারি) সারাদেশের ন্যায় শেরপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী। বর্ণিল শোভাযাত্রা , আলোচনা সভা ও কেক কাটা'র মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন সংগঠনের নেতাকর্মীরা।

দিনটি উপলক্ষে সকালে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ণ শেষে দুপুরে বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর টাউন হল মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে সকল শহিদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন শেষে জেলা ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিলের সভাপতিত্বে সভার অনুষ্ঠানিকতা শুরু করেন অনুষ্ঠানের সঞ্চালক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও মহান জাতীয় সংসদের মাননীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক (এমপি)। এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাক এডভোকেট চন্দন কুমার পাল, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফখরুল মজিদ খোকন, এডভোকেট মোসাদ্দেক ফেরদৌসী, সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম সেলু, আনোয়ারুল হাসান উৎপল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা এম এ বারেক তোতা, উপ দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সদস্য এম এ হাশেম, ছাত্রলীগের সাবেক সহ সভাপতি অজয় কুমার চক্রবতী জয়, হুইপ কন্যা ডাঃ শারমিন আক্তার অমি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুনায়েদ নূরানী মনি, শেরপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রুপক, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সভাপতি হাসানুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুর রাকিব সহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলার শাখার সভাপতি শোয়াইব হাসান শাকিল বলেন" তারুণ্যের উদ্যম আর এক আকাশ আবেগের সমন্বিত রক্তস্রোত বাংলাদেশ ছাত্রলীগ। প্রতিষ্ঠার পর থেকেই প্রতিটি গণতান্ত্রিক ও প্রগতিশীল সংগ্রামে ছাত্রলীগ নেতৃত্ব দিয়েছে এবং চরম আত্মত্যাগের মাধ্যমে বিজয় ছিনিয়ে এনেছে"।

এছাড়াও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা বলেন "৫৭ হাজার বর্গমাইল বাংলার দিক-দিগন্তে প্রতি বর্গফুট জায়গা জুড়ে বাংলাদেশ ছাত্রলীগের ক্ষুদ্র নেতাকর্মী হয়ে এবং আমরা জাতির পিতার আদর্শে বলিয়ান হয়ে আপন মহিমায় উদ্ভাসিত হয়ে আলোকিত করবো আমাদের এই জনপদকে"।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top