শেরপুর জেলা যুবলীগের ঈদ বস্ত্র বিতরণ

সোহাগী আক্তার | প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২২ ০৩:৪৩; আপডেট: ২৪ মে ২০২২ ১২:১৬

ছবি: শেরপুর ট্রিবিউন

বুধবার  (২৭ এপ্রিল) বিকেলে কামারের চর ইউনিয়ন পরিষদ চত্বরে শেরপুর জেলা যুবলীগের আয়োজনে সাধারণ মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয় । কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক ড. ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশ মোতাবেক এই কর্মসূচির আয়োজন করা হয়েছে বলে জানানো হয়েছে।

বস্ত্র বিতরণের পূর্বে আলোচনা সভায় জেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন দেশ এনে দিয়েছেন। আর তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাদের উন্নত সম্মৃদ্ধ বাংলাদেশ উপহার দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গরিব মানুষের কথা বিবেচনা করে সারা দেশে একযোগে টিসিবির মাধ্যমে ভর্তুকি দিয়ে কম মূল্যে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করছেন, ২/৩ হাজার মানুষকে ১০ টাকা কেজি চাল বিতরণ করছেন, ভিজিএফের মাধ্যমে প্রতিটি ইউনিয়নে ৪/৫ হাজার মানুষকে ১০ কেজি করে চাল, যত্ন প্রকল্পের মাধ্যমে ১/২ হাজার মানুষকে ৩০০০ টাকা প্রদান করছেন । এখন যে কেউ চাইলেই ইউনিয়ন, উপজেলা, জেলা পরিষদের সেবা সহজেই পেতে পারেন। শেখ হাসিনার নেতৃত্বে কোন টাউট বাটপারের স্থান নেই স্থানীয় পর্যায়ে। তবুও একশ্রেণির দুষ্কৃতকারী সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে ফয়দা লুটতে চায়। আপনারা এব্যাপারে সচেতন থাকবেন। কারো প্ররোচনায় গা না ভাসিয়ে শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলস কাজ করে যেতে হবে। দেশের যুবদের সাথে নিয়ে যুবলীগ এতে অগ্রগামী ভূমিকা পালন করবে। আমরা কেন্দ্রীয় যুবলীগের নির্দেশ মোতাবেক আজ ৭০০ জন সম্মানিত মানুষকে ঈদ উপলক্ষে বস্ত্র বিতরণ করছি। আজ যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক ড. ফজলে শামস পরশ ভাই ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের নির্দেশনায় শেরপুর জেলা যুবলীগ সারা দেশের ন্যায় ঈদ বস্ত্র বিতরণ করছে। কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সৈকত জোয়ার্দার ভাই ও সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু ভাই সার্বিক তত্ত্বাবধান করেছেন। তাই আমরা বিশ্বাস করি দেশ বিরোধী সকল ষড়যন্ত্র প্রতিহত করে বাংলার দেশপ্রেমি মানুষ জননেত্রী শেখ হাসিনার উপর ভরসা আগামীতেও রাখবে ইনশাআল্লাহ।

সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি যুবলীগ নেতা মাহবুবুল আলম লিমন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছে শেরপুর জেলা যুবলীগ। আগামীতে উন্নত বাংলাদেশের হাল ধরতে যুব সমাজের মাঝে মানবিক রাজনীতির বিকাশের মাধ্যমে একঝাঁক প্রতিভাবান নেতা তৈরির লক্ষ্যে আমরা এধরণের স্বেচ্ছাসেবা মূলক কাজ অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি যুবলীগ নেতা শাহ ইমতিয়াজ চৌধুরী শৈবাল বলেন, যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক ড. ফজলে শামস পরশ ভাই ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের নির্দেশনায় জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব এর সৌজন্যে আজ যে আয়োজন শেরপুর জেলা যুবলীগ করেছে তা মূলত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মানবিক রাজনীতির ফসল। আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী উদার গনতান্ত্রিক রাজনৈতিক পরিবেশ তৈরির লক্ষ্যে কাজ করছি। তাই ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য যুবলীগ সারাদেশে ঈদ বস্ত্র বিতরণ করছে। দেশব্যাপী প্রতিদিন ইফতার বিতরণ চলছে। স্বেচ্ছাসেবী মনোভাবের ইতিবাচক রাজনীতিই শেখ হাসিনার রাজনীতি, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের রাজনীতি। একমাত্র বাংলাদেশ আওয়ামী লীগের সরকারই পারে দেশকে উন্নত সম্মৃদ্ধ করে গড়ে তুলতে। তাই আগামীতেও শেখ হাসিনার নেতৃত্বে আমাদের এই সরকারেকে ক্ষমতায় রাখতে ঐক্যবদ্ধ হতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, শহর যুবলীগের নেতা সাইমুম সুচন, কামারের চর ইউনিয়ন পরিষদের সচিব নূরে আলম, উপজেলা যুবলীগের নেতা আতিক, ফিরোজ, জেলা ছাত্রলীগের সহ সভাপতি শাহিনুর রহমান মুক্তা সহ প্রমুখ।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top