পাকুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন হলো আজ।

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২০ ০৫:২২; আপডেট: ২০ মে ২০২৪ ০০:২৯

নতুন ঘোষিত কমিটি

শেরপুর সদর উপজেলার অন্তর্গত ছয় নং পাকুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে আজ ২৮ অক্টোবর, ২০২০ তারিখে। শেরপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রাকিবুল ইসলাম রূপক ও সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম স্বাক্ষরিত ছাত্রলীগের প্যাডে ১৩ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মোঃ শরিফ আহাম্মেদ শুভ কে সভাপতি ও মোঃ আল-আমিন কে সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়। ১৩ সদস্যের কমিটিতে দুই জন সহ সভাপতি, দুই জন যুগ্ম সাধারণ সম্পাদক, তিনজন সাংগঠনিক সম্পাদক ও চারজন সম্পাদক মন্ডলীর সদস্য রয়েছে।

উক্ত আংশিক কমিটিকে আগামী এক মাসের মধ্যে পাকুড়িয়া ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি এবং ৯ টি ওয়ার্ড কমিটি গঠন করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। 

উল্লেখ্য, শেরপুর সদর উপজেলার ১৪ টি ইউনিয়নের মাঝে এ পর্যন্ত পাঁচ টি ইউনিয়নের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এগুলোর মধ্যে রয়েছে ৯ নং চর মোচারিয়া, ১৪ নং বেতমারী ঘুঘুরাকান্দি, ৫ নং ধলা, ৪ নং গাজীরখামার এবং ৬ নং পাকুড়িয়া। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম বলেন, "আরও বেশ কয়েকটি ইউনিয়ন কমিটি গঠনের প্রক্রিয়া প্রায় সম্পন্ন হয়েছে"। দ্রুত সময়ের মধ্যে তারা সবগুলো ইউনিয়ন কমিটি ঘোষণা করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।

 

 

 

 



বিষয়:



এই বিভাগের জনপ্রিয় খবর
Top