করোনায় জেলা যুবলীগ নেতার মৃত্যু।

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ১ জানুয়ারী ২০২১ ২৩:৩৭; আপডেট: ১ জানুয়ারী ২০২১ ২৩:৪৩

জাহাঙ্গীর হোসেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, শেরপুর জেলা শাখার ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জনাব জাহাঙ্গীর হোসেন মারা গেছেন। আজ দুপরে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। জাহাঙ্গীর হোসেনের বাড়ি শেরপুর পৌর শহরের পশ্চিম বাগরাকসা মহল্লায়। তার মৃত্যুতে শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান জনাব হুমায়ুন কবীর রুমান, শেরপুর জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব এবং পাড়া প্রতিবেশীরা দুঃখ প্রকাশ করেছেন।

জাহাঙ্গীর হোসেনের প্রতিবেশী জেলা যুবলীগ নেতা মাহবুবুল আলম লিমন জানান, "কিছুদিন আগে জাহাঙ্গীর ভাই শ্বাসকষ্ট নিয়ে শেরপুর সদর হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তারপর অবস্থার অবনতি হলে ২২ ডিসেম্বর তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার করোনা পজেটিভ হলে এবং শ্বাসকষ্ট বেড়ে গেলে আই সি ইউ তে রাখা হয়। এ অবস্থায় আজ দুপুর ১.৩০ নাগাদ তিনি মারা যান। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আমরা যুব সমাজ আমাদের একজন অভিভাবককে হারালাম।"

উল্লেখ্য, জাহাঙ্গীর সাহেব একজন আওয়ামী অন্তঃপ্রাণ লোক ছিলেন। ছাত্রজীবন থেকেই তিনি ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন। তারপর তিনি ৬ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন। পরবর্তীতে জেলা যুবলীগের গুরুত্বপূর্ণ একটি সম্পাদকীয় পদে দায়িত্বরত ছিলেন।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top