শ্রীবরদীতে প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দিল সাবেক প্রেমিকা

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ১০ এপ্রিল ২০২১ ১৪:১১; আপডেট: ১৭ জুন ২০২১ ০২:০৭

ছবিঃ সংগৃহীত

শ্রীবরদীতে প্রেম করে অন্যত্র বিয়ে করায় জিহান (২৭) নামে এক প্রেমিককে বাড়িতে ডেকে নিয়ে পুরুষাঙ্গ কর্তন করে দিয়েছে সাবেক প্রেমিকা।ঘটনাটি ঘটে ৯ এপ্রিল শুক্রবার সন্ধ্যার সময় শ্রীবরদী উপজেলার বকচর গ্রামে।

ষাইটকড়া গ্রামের আবু বক্করের বড় ছেলে জিহান। জিহানের লিঙ্গ কর্তন করার ফলে গুরুতর আহত হয়ে পড়ে, তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে। উক্ত ঘটনায় জিহানের সাবেক প্রেমিকা রিনা বেগম কে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, রিনা বেগম ও জিহান মামাতো- ফুফাতো ভাইবোন। রিনা বেগম বকচর গ্রামের আশরাফ আলীর মেয়ে। জিহানের বিয়ের পূর্বে রিনার সাথে বেশ কিছুদিনের প্রেমের সখ্যতা ছিল।কিন্তু, পরিবারের পছন্দ মত বিয়ে করে ফেলে জিহান এতে করে রিনার মনে প্রচন্ড ক্ষোভ আর আক্রোশ জন্মে, তারজন্যই শুক্রবার জিহান কে রিনা বেগম তার বাসায় ডেকে নেই।

এমতাবস্থায় অন্তরঙ্গ মুহূর্তে ধারালো অস্ত্র দিয়ে জিহানের পুরুসাঙ্গ কেটে দেয়। পুরুষাঙ্গ কেটে যাওয়ায় জিহানের চিৎকারে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে প্রাথমিক ভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ঘটনার পরপরই পুলিশ অচেতন অবস্থায় রিনা বেগমকে কে গ্রেফতার করে।রিনা বেগমের নামে মামলাও দায়ের হয়েছে।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top