দীর্ঘদিন থেকে নির্যাতনের শিকার হয়ে আসছিল সে;

অবশেষে শ্রীবর্দিতে নির্যাতিত গৃহকর্মীর মৃত্যু।

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২০ ১৯:৪৮; আপডেট: ২৪ অক্টোবর ২০২০ ১৯:০৯

ছবিঃ সংগৃহীত

শ্রীবর্দিতে আওয়ামীলীগ নেতার বাড়িতে নির্যাতিত গৃহকর্মী শিশু সাদিয়া ওরফে ফেলী(১০) আজ মারা গেছে। শিশু সাদিয়ার বাড়ি শ্রীবর্দি পৌরসভার ৮ নাম্বার ওয়ার্ডের দক্ষিণ মুন্সিপাড়ায়। তার পিতা সাইফুল ইসলাম দিনমজুর।

খোঁজ নিয়ে জানা যায়, প্রায় বছর খানেক আগে ফেলিকে গৃহকর্মী হিসেবে আনা হয় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিলের বাড়িতে। কিন্তু চুন থেকে পান খসলেই তাকে নির্যাতন করত শাকিলের স্ত্রী ঝুমুর আক্তার। গত ২৬ সেপ্টেম্বর সাদিয়ার পরিবার ৯৯৯ এ ফোন করে বিস্তারিত জানানোর ১৫ দিন আগে থেকে শিশুটির উপর আরও বেশি অমানবিক নির্যাতন করে আসছিল ঝুমুর।

মারাত্মকভাবে অসুস্থ সাদিয়াকে প্রাথমিক অবস্থায় শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থার অবনতি হয়। তারপর শেরপুর সদর হাসপাতাল এবং উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অবশেষে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেল ৫ টায় শিশু সাদিয়ার মৃত্যু হয়।

উল্লেখ্য, প্রথম দিকে ঘটনা ধামা চাপা দেয়ার চেষ্টা করা হয়। কিন্তু সচেতন সমাজের প্রতিবাদের মুখে পুলিশ মামলা নেয় এবং আসামীদের ধরে জেল হাজতে সোপর্দ করে, আইনী প্রক্রিয়া চলমান।

এদিকে, সাদিয়ার মৃত্যুর সংবাদে এলাকা জোরে শোকের ছায়া নেমে এসেছে।



বিষয়:



এই বিভাগের জনপ্রিয় খবর
Top