সাংবাদিক এম.এ. হাকাম হীরার মা আর নেই

হারুন অর রশিদ | প্রকাশিত: ১৬ জুন ২০২১ ২১:৫৭; আপডেট: ২৯ জুলাই ২০২১ ১০:৪২

ছবি: ইন্টারনেট হতে সংগৃহীত

বাংলা ভিশনের শেরপুর জেলা প্রতিনিধি, দৈনিক যুগান্তরের নালিতাবাড়ী উপজেলা প্রতিনিধি ও স্থানীয় প্রেসক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক এম.এ. হাকাম হীরার মা আলহাজ্ব আমেনা খাতুন আজ বুধবার (১৬ জুন) সকাল সাড়ে দশটায় ঢাকা এভার কেয়ার (এপোলো) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৮ বছর।

জানা গেছে, তিনি সাত সন্তানের মধ্যে চারজন পুত্র ও তিনজন কন্যা সন্তানের মা ছিলেন। এর মধ্যে পুত্র সন্তান সার্জেন্ট আহাদ বাংলাদেশ পুলিশে চাকুরীরত অবস্থায় ১৯৯৯ সালের ২৮ অক্টোবর ঢাকায় ছিনতকারীর ছুরিকাঘাতে মৃত্যু বরণ করেন। যার স্মৃতিতে ঢাকার গুলিস্তানে সার্জেন্ট আহাদ পুলিশ বক্স ও নালিতাবাড়ী পৌরশহরে সার্জেন্ট আহাদ স্মৃতি প্রাঙ্গন স্থাপন করা হয়েছে। ছোট সন্তান আসলাম ইকবাল সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে চাকরীরত অবস্থায় ২০১৮ সালের ২১ এপ্রিল অসুস্থ হয়ে মৃত্যুবরন করেন। বড় ছেলে আবদুল হান্নান আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিতে এক্সিকিউটিভ ডিরেক্টর হিসেবে কর্মরত রয়েছেন। বড় মেয়ে তাহমিনা বানু মিনা ময়মনসিংহ সানফ্লাওয়ার স্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও অন্য দুই মেয়ে তাছলিমা বেগম নিরা এবং তৌহিদা আকতার ঝড়া গৃহিনী।

আজ রাত ৯টা ৩০ মিনিটে নালিতাবাড়ী থানা জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পরিবার সূত্রে জানাগেছে।

সাংবাদিক এম.এ. হাকাম হীরার মায়ের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য আলহাজ্ব কৃষিবিদ বদিউজ্জামান বাদশা,  নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মো: মোকছেদুর রহমান লেবু সহ শেরপুর জেলা প্রেসক্লাব ও অন্যান্য উপজেলার প্রেসক্লাবের নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ,  সাংবাদিক ও সুশীল সমাজ গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top