শপথের আগেই উন্নয়ন কর্মকান্ডে এলাকাবাসীর প্রশংসায় ভাসছে নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ

হারুন অর রশিদ | প্রকাশিত: ১ জানুয়ারী ২০২২ ১৫:৪৫; আপডেট: ১ জানুয়ারী ২০২২ ১৬:২২

ছবি: শেরপুর ট্রিবিউন

গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ১২নং কলসপাড় ইউনিয়ন পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন তরুণ সমাজ সেবক আব্দুল মজিদ। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন আরেক স্বতন্ত্র প্রার্থী শরফুজ্জামান শরাফত ও ফকর উদ্দিন নয়ন। ভোটে পাশ করার পর পরই বিভিন্ন জনকল্যাণমুখী কাজের মাধ্যমে জনগণের ইতিবাচক আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ।

জানা যায়, আব্দুল মজিদ পাশ করার পর পরই নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ মোকছেদুর রহমান লেবু এর সাথে পরামর্শ করে উন্নয়ন মূলক কাজ করার সিদ্ধান্ত গ্রহণ করেন। গত ১৪ ডিসেম্বর সরেজমিনে ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থার সার্বিক চিত্র পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ মোকছেদুর রহমান লেবু ও নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ। পরবর্তীতে তারা কলসপাড় ইউনিয়নস্থ গোল্লারপাড়, বগেনারা, পিপুলেশ্বর, ঘোনাপাড়া, গাগলাজানি গ্রামে রাস্তা নির্মাণ কাজ উদ্বোধন করেন যা এলাকাবাসীর যাতায়াত ব্যবস্থা সহজ করেছে। পরবর্তীতে আবারো কয়েকধাপে উপজেলা চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যান ইউনিয়নটিতে উন্নয়ন মুলক চলমান কাজের পরিদর্শন করেন। এছাড়াও তৎকালীন ওয়ার্ল্ড ভিশনের নির্মাণ করা একটু ব্রীজ যাতায়াতের অনুপযোগী হয়ে গেছে যা বর্তমানে সংস্কার করা হচ্ছে।

উপজেলা চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানের সমন্বিত এই সব জনকল্যাণমুখী অবকাঠামোগত উন্নয়ন কাজ ইতিমধ্যেই ইউনিয়ন বাসীর নজর কেড়েছে। তারা নব-নির্বাচিত চেয়ারম্যানের প্রশংসায় পঞ্চমুখ। জনগণের ভাষ্যমতে যদি এই ধরণের কাজ ইউনিয়নটিতে অব্যাহত থাকে তবে আগামী দুই বছরের মধ্যেই কলসপাড় ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থায় বৈপ্লবিক পরিবর্তন সাধিত হবে। পাশাপাশি উপজেলার মধ্যে মডেল ইউনিয়নে পরিণত হবে।

এবিষয়ে নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ বলেন- 'আমি শেরপুর জেলার মধ্যে সর্বকনিষ্ঠ স্বতন্ত্র প্রার্থী হিসেবে জনগণের ভোটে নির্বাচিত হয়েছি। আমার এখন দায়িত্বই হচ্ছে জনকল্যাণমুখী কাজ করা। যেসব কাজ করলে জনগণ উপকৃত হবে আমি সেইসব কাজ-ই করবো। এক্ষেত্রে উপজেলা চেয়ারম্যান লেবু ভাই আমাকে সার্বিক ভাবে সহযোগীতা করছেন। আপনারা দোয়া করবেন আমি যেন জনগনের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে পারি।'

উল্লেখ্য- আগামী ২ জানুয়ারী রবিবার তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে নালিতাবাড়ী থেকে নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের শপথ গ্রহণের কথা রয়েছে। 





এই বিভাগের জনপ্রিয় খবর
Top