নালিতাবাড়ীতে ভারতীয় মদ ও ফেনসিডিল সহ দুইজন আটক

মো: হারুন অর রশিদ | প্রকাশিত: ২৬ জুন ২০২২ ১৬:৫৩; আপডেট: ১৫ আগস্ট ২০২২ ০১:০৩

ছবি: শেরপুর ট্রিবিউন

শেরপুরের নাতিাবাড়ীতে ভারতীয় মদ ও ফেনসিডিল সহ দুইজন চিহ্নিত মাদক ব্যাবসায়ীকে আটক করেছে নালিতাবাড়ী থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৯০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ২৪ বোতল রয়েল স্টেগ মদ পাওয়া যায়। আটককৃতরা হলেন নালিতাবাড়ী পৌর শহরের কাচারীপাড়া মহল্লার মধুসুদন সূত্রধরের ছেলে সঞ্জয় রায় (২৫) ও পানেশ চন্দ্র শীলের ছেলে লোকনাথ চন্দ্র শীল (২৫)।

রোববার (২৬ জুন) দুপুরে তারাগঞ্জ উত্তর বাজারের উজ্জল কম্পিউটার ও লোকনাথ হেয়ার কাটিং সেলুনে অভিযান চালিয়ে এসব মদ জব্দ করে অভিযুক্তদের আটক করা হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর বারোটার দিকে পৌর শহরের তারাগঞ্জ উত্তর বাজারের উজ্জল কম্পিউটারে অভিযান চালিয়ে সঞ্জয় রায়কে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্যমতে পার্শ্ববর্তী লোকনাথ হেয়ার কাটিং সেলুন থেকে বস্তা ভর্তি ১৯০ বোতল ফেনসিডিল ও ২৪ বোতল ভারতীয় রয়েল স্টেগ মদ জব্দ করা হয়। একই সাথে জড়িত থাকার অভিযোগে লোকনাথ চন্দ্র শীলকেও আটক করা হয়।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল বলেন, মাদক ব্যবসায়ী সঞ্জয় এর আগেও একাধিকবার বিদেশী মদসহ পুলিশের হাতে ধরা খেয়েছিলো। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

এলাকাবাসী জানায়, কম্পিউটার ব্যবসার আড়ালে সঞ্জয় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে। সে ফেনসিডিল সহ বিভিন্ন মাদকের বড় ব্যবসায়ী।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top