নীলফামারীর পুলিশ সুপার হলেন শেরপুরের মোস্তাফিজ

মো: হারুন অর রশিদ | প্রকাশিত: ৩ আগস্ট ২০২২ ২১:৫৬; আপডেট: ৩ আগস্ট ২০২২ ২২:১০

ছবি: শেরপুর ট্রিবিউন

নীলফামারী জেলার পুলিশ সুপার (এসপি) হিসেবে পদায়ন পেয়েছেন শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কৃতি সন্তান মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। তিনি বর্তমানে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হিসেবে কর্মরত আছেন।

বুধবার (৩আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপণে ওই তথ্য জানানো হয়।

মোস্তাফিজুর রহমান নালিতাবাড়ী সদর ইউনিয়নের ছালুয়াতলা গ্রামের অধিবাসী সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাবেক ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিনের পুত্র এবং নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবুর ছোটভাই।

জানাযায়, নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হিসেবে কর্মরত মোস্তাফিজুর রহমান ২৭তম বিসিএসে পুলিশ ক্যাডারে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। কর্মজীবনে একজন পরিচ্ছন্ন ও সাহসী পুলিশ কর্মকর্তা হিসেবে তার রয়েছে সুখ্যাতি। এছাড়াও তিনি কর্মক্ষেত্রে বীরত্বপূর্ণ অবদান ও সাহসীকতার জন্য প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পদকে ভূষিত হন। এলাকায় তিনি রিপন নামে সমধিক পরিচিত। ব্যক্তিগত জীবনে তিনি দুই পুত্র সন্তানের জনক।তার উচ্চশিক্ষিতা স্ত্রী পেশায় গৃহিণী।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top