বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ,শেরপুর জেলা শাখার কমিটি গঠন।

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ১ নভেম্বর ২০২০ ১৫:৪৮; আপডেট: ২ নভেম্বর ২০২০ ০২:৫৬

ফাইল ছবি

বাংলাদেশ  ছাত্র অধিকার পরিষদ, শেরপুর জেলা শাখার ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে। গত ৩০ অক্টোবর, ২০২০ তারিখে মাহবুবুল হাসান রঙ্গন কে আহবায়ক ও আতিকুর রহমান সম্রাট কে সদস্যসচিব করে কমিটি অনুমোদন দেয় শেরপুর জেলার প্রধান সমন্বয়ক মাহমুদুল হাসান মিশু ও সমন্বয়ক আরিফ আহমেদ। এই আহবায়ক কমিটি আগামী তিন মাস দায়িত্ব পালন করবে।

কমিটিতে আহবায়ক ও সদস্য সচিব ছাড়াও ১১ জন যুগ্ম আহবয়ক এবং ৩৭ জন সদস্য রয়েছেন। যুগ্ম আহবায়কগণ হলেন- আল মুস্তাহিদ, সাইদ মোহাম্মদ সোহাগ, শামসুজ্জামান শিবলু, আল শাহরিয়ার শুভ, আমিরুল ইসলাম সিজান, সাকলাইন সজিব, মোহাম্মদ সাদ্দাম হোসাইন, সকাল আহমেদ, মোঃ শরীফ হাসান, মোল্লা মোহাম্মদ সোহাগ, মোহাম্মদ সজীব হাসান।

সদস্যবৃন্দের মাঝে আছেন- আশরাফুল আলম আরিফ, ইসমাইল হোসেন সীমান্ত, মোঃ শিমুল মিয়া, ফয়সাল হাবিব, ইসমাইল হোসেন, সুজন মিয়া, মেহদি হাসান রিয়াদ, মোঃ নাফিউল ইসলাম মিশাল, মোঃ শাহীনুল আলম, মিজানুর রহমান, মামুনুল ইসলাম বাবু, মোঃ নূরনবী হাসান এবং আরও অনেকে।

উল্লেখ্য,  বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ বাংলাদেশের সাধারণ ছাত্রছাত্রীদের  অধিকার সংরক্ষণ,  সরকারি চাকরিতে কোটা সংস্কার ও অন্যান্য বৈষম্য দূরীকরণের উদ্দ্যেশ্যে প্রতিষ্ঠিত একটি গণতান্ত্রিক ছাত্র সংগঠন। ২০১৮ সালের ১৭ই ফেব্রুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ে  সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।



বিষয়:



এই বিভাগের জনপ্রিয় খবর
Top