মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অব শেরপুর- এর নতুন কমিটি গঠন।

আব্দুল আলীম হক | প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২০ ০২:৫২; আপডেট: ২৯ ডিসেম্বর ২০২০ ১৬:২৩

ছবিঃ সংগৃহীত

মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অব শেরপুর- এর নতুন কমিটি গঠন করা হয়েছে। সাদিকুল ইসলাম কে সভাপতি এবং রাশেদ রুহানীকে সাধারণ সম্পাদক করে ৬৩ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয় গতকাল সন্ধ্যায়। মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অব শেরপুর- এর সাবেক সভাপতি আবু সায়েম ও সাধারণ সম্পাদক জে. এম. রাসেল এর স্বাক্ষরে এই কমিটি গঠিত হয়। এছাড়াও কমিটিতে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাধারণ সম্পাদকদের স্বাক্ষরও ছিলো। উক্ত কমিটিতে সাত জন সহ সভাপতি, পাঁচ জন যুগ্ম সাধারণ সম্পাদক, দশ জন সাংগঠনিক সম্পাদক, নয় জন সম্পাদক, সাতজন উপ সম্পাদক, এগারো জন সহ-সম্পাদক এবং ছয় জন সদস্য রয়েছে।

নব নির্বাচিত সভাপতি সাদিকুল ইসলাম সিলেট এম. এ. জি ওসমানী মেডিকেল কলেজের এম.ব.বি.এস. শেষ বর্ষের শিক্ষার্থী এবং সাধারণ সম্পাদক রাশেদ রুহানী কমিউনিটি বেইজড মেডিকেল কলেজের এম.বি.বি.এস. শেষ বর্ষের শিক্ষার্থী। কমিটিতে বাংলাদেশের বিভিন্ন মেডিকেল কলেজে অধ্যয়নত শেরপুরের মেধাবী তরুণদের যায়গা হয়েছে বলে জানান সাবেক নেতারা।

মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অব শেরপুর- এর প্রধান উদ্দেশ্য হলো এ জেলার মেডিকেলে পড়ুয়া ছাত্র-ছাত্রীদের পাশে থেকে ভর্তি সংক্রান্ত এবং ভর্তি পরবর্তী পড়াশোনা চালিয়ে যাওয়ায় প্রয়োজনীয় সহযোগিতা করা এবং শেরপুরে বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে সাধারণ মানুষের সুবিধার্থে মেডিকেল ক্যাম্প করে স্বাস্থ্য সেবা প্রদান করা। 

মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অব শেরপুর- এর নব গঠিত কমিটিকে শেরপুরের সন্তান, বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম সোহাগ শুভেচ্ছা জানিয়েছেন এবং কমিঠির সার্বিক সফলতা কামনা করেছেন।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top