প্রস্ফুটিত শেরপুর মোবাইল ফটোগ্রাফি প্রতিযোগিতা ।

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২০ ০০:৩৩; আপডেট: ২৯ জুলাই ২০২১ ১১:১০

ছবিঃ সংগৃহীত

"প্রস্ফুটিত শেরপুর" শেরপুর জেলার অধিবাসীদের সমন্বয়ে গঠিত অন্যতম বৃহত্তম ফেসবুক গ্রুপ। গত ১লা সেপ্টেম্বর  এই "প্রস্ফুটিত শেরপুর" গ্রুপের মোবাইল ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন করা হয়। উক্ত প্রতিযোগিতায় প্রথমে গ্রুপ পর্যায়, পরবর্তীতে সেমিফাইনাল ও ফাইনাল রাউন্ডের আয়োজন হয়।

প্রায় দুই শতাধিক মোবাইল ফটোগ্রাফি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে তাদের মধ্যে গ্রুপ সদস্যদের সর্বাধিক পোল ভোটে জহুরুল ইসলাম জনি চ্যাম্পিয়ন ও আব্দুর রহমান রানার্সআপ হয়। বিজয়ী ও বিজেতা কে পুরষ্কার হিসেবে প্রদান করা হয় একটি স্যামসাং গুরু২ মুঠোফোন, একটি ক্রেস্ট, একটি মগ, একটি টি-শার্ট ও ধর্মীয় বই। এছাড়াও ড্রোন ছবি প্রতিযোগিতায় ইতালি থেকে গোল্ড মেডেল প্রাপ্ত আয়মান নাকিবকে বিশেষ সম্মাননা ও জাতীয় পর্যায়ে একাধিকবার পুরস্কার প্রাপ্ত ফটোগ্রাফার জসিম কে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

এছাড়া এডমিন প্যানেল চয়েজে মাজহারুল ইসলামকে বিশেষ পুরষ্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে উপস্থিত অতিথীরা বক্তৃতায় জানান, এই ছবি প্রতিযোগিতার মাধ্যমে শেরপুরকে দেশের মধ্যে অন্যভাবে তুলে ধরা সম্ভব , সেই লক্ষ্য বাস্তবায়নের জন্য আগামীতে এই ধরনের প্রতিযোগিতা অব্যহত রাখার জন্য আহবান জানান।



বিষয়:



এই বিভাগের জনপ্রিয় খবর
Top