হাসনা হেনা ও শাকিলা'র ম্যাশ আপ গান আসছে।

জহুরুল ইসলাম জনি | প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২০ ১৩:৫৯; আপডেট: ২৯ জুলাই ২০২১ ১২:৫৪

ছবিঃ সংগৃহীত

আজ ৩১শে অক্টোবর শনিবার সাকি ইউটিউব চ্যানেলে ম্যাশআপ গানের এই মিউজিক ভিডিও টি প্রকাশ পাবে। হাসনা হেনা শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সন্তান, তিনি ২০১২ সালে চ্যানেল নাইনের মিউজিক্যাল রিয়েলিটি শো "পাওয়ার ভয়েস" এ সারা দেশের মধ্যে সেরা দশে সপ্তম হয়ে মেধার স্বাক্ষর রাখেন সেই সাথে শেরপুরের জন্য কৃতিত্ব বয়ে আনেন।

অপরদিকে হাসনা হেনার সাথে ম্যাশআপ গানে দ্বৈত কণ্ঠ দিয়েছেন সাকিলা সাকি। সাকিলা সাকি জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত সিনেমা "ছুঁয়ে দিলে মন" সিনেমা'র টাইটেল গান "ছুঁয়ে দিলে মন" শিরোনামে কণ্ঠশিল্পী তাহসানের সাথে কণ্ঠ দেন যা শ্রোতাদের মুখে বেশ প্রশংসা কুড়িয়েছে। সেই সাথে পেয়েছে দেশের সর্বোচ্চ মর্যাদাপূর্ণ জাতীয় পুরস্কার। হাসনা হেনা ও সাকিলা সাকি দুজনেই সময়ের প্রতিশ্রুতিশীল কণ্ঠযোদ্ধা। কণ্ঠের যাদুতে মাত করছেন দেশের গন্ডি পেরিয়ে বিদেশের মাটি।

দেশের স্যাটেলাইট টিভি চ্যানেল, রেডিও, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার পাশাপাশি দেশের আনাচে কানাচে স্টেজ পারফর্মেন্স করেন তারা । এই দুজন শিল্পীরই রয়েছে একাধিক জনপ্রিয় মৌলিক গান। হাসনা ও সাকিলা'র দ্বৈত ম্যাশআপ গানটি পরিচালনা করেছেন সাজিন খান। শেরপুর ট্রিবিউন'কে হাসনা হেনা ও সাকিলা সাকি জানান, "আমরা এই ম্যাশআপ গান নিয়ে অনেক আশাবাদী, আশা করি সকল ধরণের দর্শকের মাঝে এই গানটি গ্রহণযোগ্যতা পাবে"।



বিষয়:



এই বিভাগের জনপ্রিয় খবর
Top