মিষ্টি খাওয়াতে গিয়ে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ৯ মার্চ ২০২২ ১৮:৪৬; আপডেট: ১ অক্টোবর ২০২২ ১৭:৫০

ছবি: ইন্টারনেট হতে সংগৃহীত

জমি সংক্রান্ত বিরোধের জেরে শেরপুরের শ্রীবরদী উপজেলার রাণীশিমুল ইউনিয়নের হিন্দুপাড়া গ্রামে বড় ভাই বেলালের দা'এর কুপের আঘাতে ছোট ভাই দুলাল নিহত হয়েছেন।

বুধবার (৯ মার্চ) সকালে এই ঘটনা ঘটে। নিহত ছোট ভাইয়ের নাম আশরাফুল ইসলাম দুলাল (৫০)। তিনি ওই এলাকার আ. ছালামের ছেলে।

পু‌লিশ জানায়, বড় ভাই বেলালের সঙ্গে ছোট ভাই দুলালের জমি নিয়ে বিরোধ চলছিল। আজ সকালে ছোট ভাই নতুন ঘর তৈরির শুরুতেই প্রতিবেশী সবাইকে মিষ্টিমুখ করান। বড়ো ভাই দুলালের ঘরে মিষ্টি ও বিস্কুট নিয়ে যাওয়া মাত্রই তাকে ধারালো দা দিয়ে কুপিয়ে খুন করা হয়। পরে এলাকাবাসী বেলালকে আটক করে। দুলালকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন জমি নিয়ে বিরোধ চলে আসছিল বড় ভাই ও ছোট ভাই এর মধ্যে। এরইমধ্যে ছোট ভাই নতুন ঘর তৈরি উপলক্ষে বড় ভাইকে মিষ্টিমুখ করাতে গিয়েছিলেন। কিন্তু বড় ভাই তাতেই ক্ষিপ্ত হয়ে মিষ্টি নিয়ে যাওয়া ছোট ভাইকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেন। এ ঘটনায় পুলিশ ইতিমধ্যে দুইজনকে আটক করেছে।
শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. আব্দুস সোবহান আল সাঈদ বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই দুলাল মিয়া মারা গেছেন। তার শরীরে অনেকগুলো কোপানোর আঘাতের চিহ্ন আছে। আঘাতগুলো খুবই গভীর। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, দায়ের কোপের কারণেই তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিল্পব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top