শেরপুরের শ্রীবরদীতে স্ত্রী ও শাশুড়ীসহ ৩ জনকে কুপিয়ে হত্যা

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ২৪ জুন ২০২২ ১০:২৮; আপডেট: ২ ডিসেম্বর ২০২২ ০৪:২১

প্রতীকী ছবি

শেরপুরের শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামের মেয়ের জামাইয়ের রাম-দায়ের কুপে স্ত্রী ও শাশুড়ী সহ ৩ জনের মৃত্যু হয়েছে এবং আরও ৩ জনের অবস্থা আশংকাজনক।

২৪ জুন (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭ টার দিকে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামের জামাই ঘাতক মিন্টু মিয়া ও তার এক সহযোগী বোরকা পড়ে অতর্কিত ভাবে হামলা করে এতে স্ত্রী ও শাশুড়ী সহ ৩ জনের মৃত্যু হয় এবং আরও ৩ জন গুরুতর রক্তাক্ত জখম হয়ে বকশীগঞ্জ হাসপাতালে ভর্তি হয় এবং পরে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার সময় ঘাতক জামাই মিন্টু মিয়া ও তার সহযোগী শশুড়বাড়িতে এসে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে দৌঁড়ে পালিয়ে যায়।

এই ঘটনার পরপরই স্থানীয়রা তাদের উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। এ সময় হাসপাতালে নিয়ে আসার পথেই মনিরা বেগম (৪০) নামে এক নারীর মৃত্যু হয় এবং বকশীগঞ্জ হাসপাতালে নিয়ে আসার পর আরও দুই জনের মৃত্যু হয়।

মৃত ব্যক্তিরা হলেন, মনু মিয়ার কন্যা মনিরা বেগম (৪০), স্ত্রী শেফালী বেগম (৬০) ও মৃত নুর জামালের ছেলে মাহমুদ হাজী (৬৫)। এদিকে আহতরা হলেন আহাদ আলীর স্ত্রী বাচ্চুনী বেগম (৫২), জয়নাল আবেদীনের ছেলে মনু মিয়া (৭৫) ও মনু মিয়ার ছেলে শাহাদাৎ হোসেন (৪০)।

এদিকে আহতদের অবস্থা খুবই আশংকাজনক দেখে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে কি কারনে এই হামলার ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি।

শেরপুর জেলার পুলিশ সুপার (এসপি) হাসান নাহিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন এবং তিনি বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়া চলমান রয়েছে।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top