নকলায় আজি মিয়া হত্যাকান্ডে অভিযোগ দায়ের; পূর্বশত্রুতাই খুনের কারন।

নকলা প্রতিনিধি | প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২১ ১৮:৩৯; আপডেট: ২৮ জুন ২০২২ ০০:১৫

ছবিঃ সংগৃহীত

১৩ ফেব্রুয়ারি সকালে জেলার নকলা উপজেলায় আজি মিয়া নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। নকলা উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের বাইশা মধ্যপাড়ায় উক্ত ঘটনাটি ঘটে। নিহত আজি মিয়ার ছেলে মোঃ মোশারফ(১৯) বাদী হয়ে ১০ জনের নামসহ আরও অজ্ঞাত ৬-৭ জনের নামে অভিযোগ দায়ের করেন।

বিবাদীগণ হচ্ছেন ইউসুফ ওরফে লিখন(২৫), সজিব(২২), মজিবর(৪০), ইসমাইল(৩৫), ইসহাক(২৭), কল্পনা(৩৫), শওকত(২০), রুবি(৩৭), শিখা(২০), ইতি(৪০) এবং অজ্ঞাত আরও ৬-৭ জন।

বাদী মোঃ মোশারফ অভিযোগে উল্লেখ করেন, দীর্ঘদিন থেকে তাদের পাশাপাশি দুই বাড়ির জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। আজকে সকাল আনুমামিক সাত টায় বিবাদী মজিবরের ছাগল নিহত আজি মিয়ার বাড়িতে এসে সুপারি গাছের চাড়া খেয়ে নষ্ট করে। তখন বাদী মোশারফ ছাগল যেনো পূণরায় তাদের বাড়িতে না আসে সে জন্য নিষেধ করলে বিবাদী মজিবর অকথ্য ভাষায় গালাগাল করে। মোশারফ প্রতিবাদ করলে বিবাদীরা দেশীয় অস্ত্র ও লাঠিসোটাসহ আক্রমন করে। মোশারফসহ আরও অন্যান্যদেরকে রড ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। এবং এক নাম্বার বিবাদী ইউসুফ বড় দাঁ-এর উপরিভাগ দিয়ে আজি মিয়ার কানের নিচে ঘাড়ে আঘাত করে। এতে করে আজি মিয়া মাটিতে লুটিয়ে পরে এবং ঘটনাস্থলেই মারা যায়।

নকলা থানার উপ পুলিশ পরিদর্শক রাজীব কুমার ভৌমিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়না তদন্ত শেষে আরও তদন্ত সাপেক্ষে মামলা এফ আই আর করা হবে।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top