বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ ।

শেরপুরে আবারও ধর্ষণের অভিযোগ; এবার আসামী পুলিশ সদস্য।

নকলা প্রতিনিধি | প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২০ ০৬:৫৮; আপডেট: ১৬ অক্টোবর ২০২০ ০৭:২৪

প্রতীকী ছবি
শেরপুরের নকলা থানার এক পুলিশ সদস্যের বিরুদ্ধে শেরপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষণের মামলা দায়ের করেছেন এক নারী। অভিযুক্ত মোঃ সবুর উদ্দিন বর্তমানে শেরপুর জেলার নকলা থানার উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত আছেন। তিনি নেত্রকোনা জেলার পূর্বধলা থানার শ্যামগঞ্জ উত্তর বাজারের মোঃ আব্দুল হাইয়ের ছেলে। আজ বৃহস্পতিবার এই মামলা দায়ের করা হয়। পরে বিচারক বিষয়টি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে তদন্ত করে ব্যবস্থা নিতে আদেশ দিয়েছেন।
 
মামলার বাদী পক্ষের আইনজীবী মুকলেছুর রহমান আকন্দ জানান, সবুর উদ্দিন এই নারীকে বিয়ে করে অস্বীকার করেন। ২০১৭ সালে সবুর উদ্দিন নালিতাবাড়ি থানায় কর্মরত থাকা অবস্থায় ওই নারীর করা একটি শ্লীলতাহানির মামলার তদন্তকারী কর্মকর্তা ছিলেন। মামলার তদন্ত করার বদৌলতে পরস্পরের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠে। ঘনিষ্ঠতার একপর্যায়ে বাদীর স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদ হয়।
 
পরে অভিযুক্ত পুলিশ কর্মকর্তা ভিকটিমকে বিবাহ করবে এমন প্রতিশ্রুতি দিয়ে অপরিচিত দুজন লোক নিয়ে একটি কাগজে লেখালেখি করে বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানায়। এরপর ২০১৯ সালের ১৫ নভেম্বর থেকে তারা স্থানীয় কলিম উদ্দিনের বাড়িতে বাসা ভাড়া নিয়ে একসাথে বসবাস করতে থাকেন। পরে সবুর নকলায় থানায় বদলী হয়ে গেলে চলতি মাসের ১ তারিখে নকলা থানায় গিয়ে বাদী ভরণপোষণ দাবী করলে সবুর ভিকটিমকে বিবাহ করে নাই বলে জানান। ভিকটিমের দাবী সবুর প্রতারণার আশ্রয় নিয়ে তাকে ধর্ষণ করেছে। এ ব্যাপারে পিবিআই (জামালপুর-শেরপুর) এর দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক (এডমিন) সৈয়দ মইনুল হোসেন জানান, এখনও কাগজ হাতে পায়নি। কাগজ পেলেই ব্যবস্থা নেওয়া হবে।


বিষয়:



এই বিভাগের জনপ্রিয় খবর
Top