নকলায় সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

সাদেকুর রহমান বাবু | প্রকাশিত: ২৩ জুন ২০২২ ০৩:৪৩; আপডেট: ৮ সেপ্টেম্বর ২০২৪ ০৭:০৬

ছবি: শেরপুর ট্রিবিউন

পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে বিজয় টিভি ও দৈনিক ভোরের দর্পণের শেরপুরের নকলা উপজেলা প্রতিনিধি ইউসুফ আলী মন্ডলের উপর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মনিরুজ্জামান মিলন কর্তৃক বর্বরোচিত হামলার প্রতিবাদে , মিলনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন সহ গ্রেফতার ও শাস্তির দাবীতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১১ টায় উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্ধ ও সচেতন নাগরিক সমাজ আয়োজিত পুরাতন হলচত্বর মোড়ে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ মানববন্ধনে নকলা উপজেলায় কর্মরত সাংবাদিকদের মধ্যে সিনিয়র সাংবাদিক হারুন অর রশিদ, শাহ ফুয়াদ হোসেন, শাহাজাদা স্বপন, শফিউজ্জামান রানা, তাসনিমুল হাসান নির্ভীক, সাদেকুর রহমান বাবু, এ এম ফিরোজ,আনোয়ার হোসেন, ব্যবসায়ী মিন্টু, আহত সাংবাদিক ইউসুফ আলী মন্ডলের স্ত্রী তাহমিনা আক্তার পাখি সহ আরো অনেকে বক্তব্য রাখেন। এ সময় উপজেলায় কর্মরত সাংবাদিক, স্বেচ্ছাসেবি সংগঠন, সচেতন নাগরিক সমাজ, ব্যবসায়ী,নকলায় অবস্থান রত শেরপুর জেলা ছাত্রলীগের নেতৃবৃন্ধ, নকলা উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন এ মানববন্ধনে অংশগ্রহন করেন। বক্তারা দ্রুততম সময়ের মধ্যে মিলনকে গ্রেফতার সহ বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আহবান করেন।

উল্লেখ্য, গত রবিবার সকালে স্থানীয় কয়েকজন এলাকা বাসী ইউ এন ও’র কার্যালয়ের অফিস সহকারী মনিরুজ্জামান মিলনের বিরুদ্ধে জমিসংক্রান্ত বিষয় নিয়ে একটি লিখিত অভিযোগ দেন। রোববার বেলা তিনটার দিকে এ ব্যাপারে ও বন্যার্তদের ত্রানের তথ্য নেওয়ার জন্য সাংবাদিক ইউসুফ আলী ইউএনও’র কার্যালয়ে যান এবং অভিযোগের বিষয়ে মনিরুজ্জামান মিলনের বক্তব্য জানতে চান। এ সময় মনিরুজ্জামান ক্ষিপ্ত হয়ে প্রথমে তাঁকে গালিগালাজ করেন। পরে সাংবাদিক ইউসুফের উপর চড়াও হয়ে তাঁকে কিলঘুষি ও মারধর করেন। এতে ইউসুফ বুকে ও মুখে আঘাত পেয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় সাংবাদিকরা ইউসুফ আলী মণ্ডলকে উদ্ধার করেন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করান।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top