নকলায় প্রেসক্লাব সভাপতির ঈদ উপহার বিতরণ

সাদেকুর রহমান বাবু | প্রকাশিত: ৮ মে ২০২১ ২০:১৯; আপডেট: ১৭ জুন ২০২১ ০১:২৯

ছবিঃ শেরপুর ট্রিবিউন

শেরপুরের নকলা প্রেসক্লাবের সভাপতি "দৈনিক আজকের পত্রিকা", "দৈনিক আমাদের নতুন সময়" ও "দৈনিক স্বজন" পত্রিকার প্রতিনিধি এবং নকলা পৌর শহরস্থ "প্রবাল আয়ুর্বেদ এন্ড ইউনানী ক্লিনিক" এর ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট সাংবাদিক জাহাঙ্গীর হোসেন আহমেদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীর, দুখী ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন।

৭ মে শুক্রবার সকালে নকলা পৌরসভাস্থ লাভা মহল্লা ও ইশিবপুর মহল্লার নিজ বাড়িতে এলাকার গরীর, দুঃখী ও অসহায় মানুষের মাঝে ওইসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন তিনি । উপহার সামগ্রীর মধ্যে ছিল শাড়ী কাপড়, লুঙ্গী ও নগদ টাকা। এ প্রসঙ্গে নকলা প্রসক্লাবের সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর হোসেন আহমেদ বলেন, প্রতিবছর নিজ এলাকার গরীর, দুঃখী ও অসহায় মানুষের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতে তিনি নিজস্ব তহবিল থেকে সাধ এবং সাধ্যের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে থাকেন।

তিনি আরো বলেন, দান-খয়রাত যদিও গোপনে করতে হয়, কিন্তু কিছুকিছু দান-খয়রাত আছে যা প্রকাশে করলে অন্যরাও এ মহৎ কাজে অনুপ্রাণিত হয়। আল্লাহপাক আমাদের সকলকে দানের হাত প্রসারিত করার তৌফিক দান করুন। ওইসময় নকলা পৌরসভার লাভা মহল্লার কাউন্সিলর নুরে আলম সিদ্দিক খোকন উপস্থিত ছিলেন।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top