দলের বাহিরে নির্বাচন করার অভ্যাস আমার নেই: নকলায় শামীম

সাদেকুর রহমান বাবু | প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২১ ১২:৫৪; আপডেট: ৫ ডিসেম্বর ২০২১ ০৫:১৬

ছবি: শেরপুর ট্রিবিউন

শেরপুরের নকলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়েও দলীয় সিদ্ধান্ত মাথা পেতে মেনে নিলেন আবু শামীম মততাজ। সে উপজেলার পাঠাকাটা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি, যুবলীগের বর্তমান সভাপতি।

শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে উপজেলার ৬ নং পাঠাকাটা ইউনিয়নের বালিগঞ্জ বাজার এলাকায় কৈয়াকুড়ী কান্দাপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে তার সমর্থকদের সাথে মতবিনিময় কালে তিনি এই সিদ্ধান্ত নেন।

আবু শামীম মততাজ জানান, আমি রাজনৈতিক পরিবারের সন্তান। আমি বাবা একজন মুক্তিযোদ্ধা। এই ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসেবেও আছি। কিন্তু দল আমাকে মনোনয়ন দেয়নি। আমার কি ত্রুটি ছিল আমি তা জানি না। তবে মনোনয়ন বোর্ড যাকে যোগ্য মনে করেছে তাকে মনোনয়ন দিয়েছেন। আমার যে সমর্থন ছিল এবং আছে আমি বিদ্রোহী বা স্বতন্ত্র নির্বাচন করলে শতভাগ নিশ্চিত পাশ করব। কিন্তু আমি দলের বাইরে তথা প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের বাইরে যাবো না। আমি আওয়ামী লীগকে ভালবাসি, চিরদিন ভালবেসে যাব। নৌকা যাকে দিয়েছে সে যোগ্য না। তবে এখন যোগ্য বা অযোগ্য না দেখে এবং ব্যক্তি না দেখে নৌকাকে ভালবেসে আমার সমর্থকদের নিয়ে নৌকার পক্ষে কাজ করব। তবে আমার বিশ্বাস দল আমাকে আমার যোগ্য সম্মান এবং মর্যাদা দিবে।

উল্লেখ্য, তৃতীয় ধাপে অনুষ্ঠিত শেরপুরের নকলার পাঠাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের আবু শামীম মমতাজ সহ ৫জন দলীয় মনোনয়নপত্র ক্রয় করেন। মনোনয়ন বোর্ড ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আ: সালাম সরকারকে দলীয় মনোয়ন দেন।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top