শেরপুরে সড়ক উন্নয়ন কাজ দ্রুত বাস্তবায়নের দাবীতে মানববন্ধন

সোহাগী আক্তার | প্রকাশিত: ২৭ মে ২০২১ ২১:০১; আপডেট: ১৭ জুন ২০২১ ০২:৩৬

ছবি: শেরপুর ট্রিবিউন

শেরপুরে সড়ক উন্নয়ন কাজ দ্রুত বাস্তবায়নের দাবিতে নন্দীর বাজার থেকে ঝগড়ার চর বাজার পর্যন্ত ১০ টি স্থানে একযোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০.৩০ টায় শুরু হয়ে এই মানববন্ধন কর্মসূচি ১২.৩০ টায় শেষ হয়। 

বৃহস্পতিবার (২৭ মে) অনুষ্ঠিত  মানববন্ধন কর্মসূচির মূল আলোচনা কেন্দ্র চৌধুরী বাড়ি মোড়ে শেরপুর ডিস্ট্রিক্ট ডিবেট ফেডারেশনের সাধারণ সম্পাদক, আঞ্চলিক সড়ক সংস্কার ও উন্নয়ন কমিটির উপদেষ্টা ইমতিয়াজ চৌধুরী শৈবালের সঞ্চালনায় এবং চৌধুরী বাড়ি মোড় বাজার কমিটির সভাপতি সাংবাদিক আব্দুল্লাহ আল জুবায়ের রতন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা জনউদ্যোগ আহবায়ক আবুল কালাম আজাদ, শেরপুর জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি শাকিল চৌধুরী, আঞ্চলিক সড়ক সংস্কার ও উন্নয়ন কমিটির মূখ্য সমন্বয়ক এনামুল হক, কামারের চর বাবনা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক গালিব চৌধুরী, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম শিপু, সাহাব্দীর চর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহসেনা বেগম জেরিন, কামারের চর বাজার দোকান মালিক সমিতির যুগ্ম আহবায়ক খোরশেদ আলম প্রমুখ।

এ সময়ে আবুল কালাম আজাদ বলেন, 'আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ছোঁয়ায় সারাদেশ আজ পাল্টে গেছে। কিন্তু শেরপুর বাসি আজো অবহেলিত। শেরপুরবাসির প্রায় ১শ বছরের দাবি রেলসংযোগ এখনো অধরা। এখনো শেরপুরে কোন বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ বা সরকারি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান গড়ে উঠে নাই। তারপরও শেরপুর সদর সহ পার্শ্ববর্তী জেলাগুলোর আরো ৭ টি উপজেলার মানুষের চলাচলের প্রধান পথ এই রাস্ত সংস্কারের নামে দীর্ঘদিন যাবত ফেলে রাখা হয়েছে। এটি কাম্য নয়, তাই আমরা এই সড়কের উন্নয়ন কাজের দ্রুত বাস্তবায়ন চাই।'

সভাপতির সমাপনী বক্তব্যে আব্দুল্লাহ আল জুবায়ের রতন চৌধুরী বলেন, এই এলাকার বারবার নির্বাচিত সংসদ সদস্য হুইপ আতিউর রহমান আতিক এমপি মহোদয়ের কাছে আমাদের চরবাসির দাবি শেরপুর অঞ্চলের এই সড়কটি যেনো শেরপুর সড়ক বিভাগের আওতায়ভূক্ত করা হয়। একই সাথে কামালপুর থেকে নন্দীর বাজার পর্যন্ত এই রাস্তার উন্নয়ন কাজ যেন দ্রুত বাস্তবায়ন করা হয়।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top