ছাত্রলীগ নেতার সহযোগিতায় হারিয়ে যাওয়া বৃদ্ধকে ফিরে পেলেন তার পরিবার।

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ১২ মার্চ ২০২১ ১৬:২৭; আপডেট: ১২ মার্চ ২০২১ ১৬:২৯

ছবিঃ সংগৃহীত

শেরপুর জেলা ছাত্রলীগ নেতার সহায়তায় দীর্ঘ আট মাস পর ষাটোর্ধ বৃদ্ধকে ফিরে পেয়েছে তার পরিবার।

জানা যায়, গতকাল (১১ মার্চ) ভোর পাঁচ টার সময় একটি বৃদ্ধ লোক শেরপুর সদর উপজেলার থানার মোড়ে বসে বসে কাঁদছিলেন। বাকপ্রতিবন্ধী লোকটি তার নিজের পরিচয় দিতে পারেন নি। পরে ছাত্রলীগ নেতা মোহাম্মদ রুবেল লোকটিকে উদ্ধার করে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার(ওসি) সাথে কথা বলে জেলা পুলিশের জিম্মায় রেখে আসেন। দুই দিনের অক্লান্ত পরিশ্রমে বিভিন্ন মাধ্যমে এবং বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে বৃদ্ধ লোকটির পরিবারের সাথে যোগাযোগ করতে সমর্থ হন তারা।

মোহাম্মদ রুবেল এর সাথে কথা বলে জানা যায়, লোকটি তাবলীগের জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন। কিন্তু বিগত আট মাস ধরে তিনি নিরুদ্দেশ ছিলেন এবং তার তাবলীগের অন্যান্য সঙ্গীরাও তার কোন খোঁজ পাচ্ছিলেন না। এক পর্যায়ে লোকটির পরিবার সম্ভাব্য সব জায়গায় খোঁজে না পেয়ে তাকে ফিরে পাওয়ার আশাও হারিয়ে ফেলেছিলেন।

হারিয়ে যাওয়া পিতাকে দীর্ঘদিন পরে পেয়ে তার সন্তানেরা শেরপুর সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন এবং ছাত্রলীগ নেতা মোহাম্মদ রুবেলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

ছাত্রলীগ নেতা আরও বলেন, "মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক আমরা ছাত্রলীগ সর্বদাই মানবিক কাজে আত্মনিয়োগ করে থাকি।"





এই বিভাগের জনপ্রিয় খবর
Top