লসমনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি

সাখাওয়াত হোসেন খোকা আর নেই!

জহুরুল ইসলাম জনি | প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০ ১৩:০০; আপডেট: ১৭ অক্টোবর ২০২০ ১৭:৪২

ছবিঃ সাখাওয়াত হোসেন খোকা

শেরপুর সদর উপজেলার ৮ নম্বর লসমনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব সাখাওয়াত হোসেন খোকা(৫০) মারা গেছেন। মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারনে  তার মৃত্যু হয়েছে বলে জানা যায়। গতকাল সন্ধায় লসমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে দলীয় কার্যক্রম চলাকালীন সময়ে তিনি শারীরিক অসুস্থতা অনুভব করেন।

তারপর তাকে শেরপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সাথে সাথে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আবারও ঢাকায় আগারগাঁও নিউরোলজি ল্যাবরেটরী হাসপালে স্থানান্তর করা হয় আরও উন্নত চিকিৎসার জন্য। আজ দুপুরের পর এখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রাজনৈতিক কর্মসূচিতে উপস্থিত কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, তিনি অনুষ্ঠানে আনুমানিক ৩ মিনিটের বক্তব্য দিয়ে "জয় বাংলা, জয় বঙ্গবন্ধু" বলে শেষ করার সাথে সাথেই অসুস্থতা অনুভব করেন। তারপর উপস্থিত নেতাকর্মীদেরকে তাকে ধরতে বলেন। সে সময় তার শরীর প্রচুর ঘেমে যাচ্ছিলো।

সাখাওয়াত হোসেন খোকা সাহেবের সুদীর্ঘ রাজনৈতিক জীবন রয়েছে। তিনি টানা ১৮ বছর যাবৎ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। তার আগে তিনি সদর উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ছিলেন। তার মৃত্যুতে পুরো ইউনিয়ন সহ সারা জেলার আওয়ামীলীগের নেতাকর্মীরা দুঃখ প্রকাশ করেছে।

 



বিষয়:



এই বিভাগের জনপ্রিয় খবর
Top