বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবলে বিভাগীয় চ্যাম্পিয়ন শেরপুর

সোহাগী আক্তার | প্রকাশিত: ২৪ জুন ২০২১ ২২:১৪; আপডেট: ২০ অক্টোবর ২০২১ ১৮:১৩

ছবি: শেরপুর ট্রিবিউন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক (অনুর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ ময়মনসিংহ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে শেরপুর জেলা দল। 

বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে ময়মনসিংহ রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় শেরপুর জেলা দল ১-০ গোলে ময়মনসিংহ জেলাকে পরাজিত করে।

খেলায় প্রথমার্ধের ১৬ মিনিটে দলের পক্ষে একমাত্র গোলটি করে ১৫ নং জার্সিধারি আক্রমণভারে খেলোয়াড় আরাফাত জনি ফেরদৌস। আক্রমন-পাল্টা আক্রমণে খেলাটি তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হলেও সেই এক গোলের লিড ধরে রেখেই চ্যাম্পিয়ন হয় শেরপুরের কিশোররা।
এর আগে জামালপুর জেলাকে ৩-০ গোলে পরাজিত করে শেরপুর জেলা দল বিভাগীয় ফাইনালে ওঠে।

শেরপুরের জেলা প্রশাসক মোমিনুর রশীদ ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম মাঠে বসে খেলা উপভোগ করেন এবং শেরপুর জেলা দলের কোচ গোলাম শাহরিয়ার রবীন ও খেলোয়াড়দের উৎসাহিত করেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস। এসময় উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক ও রাজস্ব) এস.এ.এম রফিকুন্নবী, ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, শেরপুরের জেলা প্রশাসক মো: মোমিনুর রশীদ, ময়মনসিংহের পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম, ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসার মো: আব্দুল বারীসহ জেলা প্রশাসন, ময়মনসিংহের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া ব্যক্তিত্বগণসহ বিভিন্ন মহলের ক্রিড়াপ্রেমী ব্যক্তিগণ।
খেলা শেষে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ শামীম প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কারের ট্রফি ও মেডেল বিতরণ করেন। ফাইনালের গোলদাতা শেরপুরের আরাফাত জনি ফেরদৌস ‘ম্যান অব দি ফাইনাল’ এবং আক্রমণভাগের আরেক খেলোয়াড় সাজীদ হাসান জুম্মন ‘ম্যান অব দি টুর্নামেন্ট’ পুরষ্কার লাভ করেন।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top