শেরপুরে বলাইরচর ইউনিয়নে মানবাধিকার সংস্থা "আমাদের আইন" এর কমিটি প্রকাশ।

রাজন মিয়া | প্রকাশিত: ৩০ জুন ২০২২ ১৫:৩৩; আপডেট: ১৫ আগস্ট ২০২২ ০০:৩০

ছবি: শেরপুর ট্রিবিউন

জাতিসংঘ কর্তৃক স্বীকৃতিপ্রাপ্ত বাংলাদেশ সরকার অনুমোদিত ও নিবন্ধিত (নিবন্ধন নং ১১৩৬৮) মানবাধিকার সংস্থা "আমাদের আইন" এর শেরপুর জেলা শাখার অন্তর্ভুক্ত ১১নং বলাইরচর ইউনিয়ন শাখার পুর্নাঙ্গ কমিটি অনুমোদিত ও প্রকাশ করা হয়েছে।

বুধবার (২৯ জুন) মানবাধিকার সংস্থা "আমাদের আইন"এর শেরপুর জেলা কার্যালয়ে ময়মনসিংহ বিভাগীয় কো-অর্ডিনেটর ও শেরপুর জেলা সভাপতি মো. নুর-ই আলম চঞ্চল এর সভাপতিত্বে ও বিভাগীয় সাব-অর্ডিনেটর ও শেরপুর জেলা সাধারণ সম্পাদক মো. নাজমুল ইসলাম এর সঞ্চালনায় ১১ নং বলাইরচর ইউনিয়নে মো. জুয়েল মিয়াকে সভাপতি ও সাদ্দাম হোসেনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ও ৮ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির অনুমোদন ও প্রকাশ করা হয়েছে।

কার্যকরী কমিটিতে মো. জুয়েল মিয়া সভাপতি, মো. মোবারক হোসেন (বাঁশি) সিনিয়র সহ-সভাপতি, মো. সোবাহান মিয়া, মো. কুদ্দুস মিয়া ও মো. মোস্তাফিজুর রহমান সহ-সভাপতি, মো. সাদ্দাম হোসেন সাধারণ সম্পাদক, মো. রাজন মিয়া সিনিয়র সাধারণ সম্পাদক, মো. শাহিনুর রহমান (শাহিন), মি.আলবিনুছ রিসিল, মো.স্বপন মিয়া সহ-সাধারণ সম্পাদক, মো.দুলাল উদ্দিন সাংগঠনিক সম্পাদক, মো. ইন্নত আলী, মো. রুবেল মিয়া ও মোমিনুর রশিদ সহ-সাংগঠনিক সম্পাদক, মো.সেলিম আহমেদ অর্থ-বিষয়ক সম্পাদক, মো. সুজন মিয়া প্রচার-সম্পাদক, মোছা. লাখি আক্তার মহিলা বিষয়ক সম্পাদক, মো. মতিন মিয়া দপ্তর-বিষয়ক সম্পাদক, মো. সোহাগ মিয়া আইন-বিষয়ক সম্পাদক, মো. রুবেল মিয়া ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক, মো. সিফাত মিয়া কে কার্যকরী সদস্য করে মোট ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি এবং মো. নাজমুল ইসলাম জিয়াউল, মো. জসিম উদ্দিন, মো. আলাল উদ্দিন, মো. মোকারম হোসেন রানা, মি. সনেন্দ্র সিমসাং, মো.আব্দুল করিম, মো. ফারুক মিয়া, মো. লালচাঁন মিয়া সম্মানিত উপদেষ্টা করে ৮ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির অনুমোদন ও প্রকাশ করা হয়।

এসময় উপস্থিত বক্তারা মানুষের মৌলিক অধিকার সহ এবং সকল বঞ্চিত, অসহায় ও নিষ্পেষিত মানুষের পাশে ও সহযোগীতা করে থেকে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহবান জানান।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top