জহির রায়হানকে জেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার সংবর্ধণা

সোহাগী আক্তার | প্রকাশিত: ২৫ মে ২০২১ ২১:৩৮; আপডেট: ১৭ জুন ২০২১ ০৩:০৯

ছবি: শেরপুর ট্রিবিউন

শেরপুরের কৃতি সন্তান অ্যাথলেট জহির রায়হান টোকিও অলিম্পিক গেইমস-এ ৪শ মিটার ইভেন্টে সুযোগ পাওয়ায় শেরপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৫ মে) দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় আয়োজিত ওই সংবর্ধণা অনুষ্ঠানে জহিরকে ফুলেল শুভেচ্ছা জানান প্রধান অতিথি জেলা প্রশাসক আনার কলি মাহবুব। ওইসময় তিনি জহিরের সাফল্য কামনা করে বলেন, জহির এলাকা ও দেশের গণ্ডি পেরিয়ে বাংলাদেশের হয়ে এখন বিশ্বে খেলাধুলার সবচেয়ে বড় অঙ্গনে অংশ নিচ্ছে। সেখানে এটি অবশ্যই জহির ও শেরপুরবাসীর জন্য গর্বের বিষয়। ওইসময় জহিরের ক্রীড়া সরঞ্জামাদি কেনার জন্য জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন। সেইসাথে ভবিষ্যতেও তার পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

সংবর্ধণার জবাবে জহির জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থাসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং অলিম্পিকে ভালো ফলাফল করার জন্য দোয়া কামনা করেন। সংবর্ধণা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শেরপুরের বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ওয়ালীউল হাসান, নবনিযুক্ত অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুক্তাদিরুল ইসলাম, নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফরিদা পারভীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল মামুন, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল ও মহিউদ্দিন সোহেল, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, ফুটবল কোচ সাধন বসাক, জহিরের বড় ভাই শাহরিয়ার আহমেদ রাসেলসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top